ফের বিতর্কে টিটি খেলোয়াড় সৌম্যজিৎ, বধূ নির্যাতনের অভিযোগ দায়ের

Bangla Editor | News18 Bangla | 06:33:01 PM IST Jan 17, 2019

#কলকাতা: বিয়ের বছর ঘোরার আগেই ফের বিতর্কে টেবল টেনিস খেলোয়াড় সৌম্যজিৎ ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করলেন স্ত্রী তুলিকা ঘোষ। এরআগে নাবালিকা অবস্থায় তুলিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল সৌম্যজিতের বিরুদ্ধে। সেবার চাপে পড়ে তুলিকাকে বিয়ে করেন বাংলার এই অলিম্পিয়ান।

৩ অগাস্ট, ২০১৮।  বহু বিতর্কের পর এক হয়েছিল চার হাত। ভুল বোঝাবুঝি দূরে সরিয়ে, বিয়ে করেছিলেন টেবল টেনিস খেলোয়ার সৌম্যজিৎ ঘোষ এবং তাঁর বান্ধবী তুলিকা দত্ত। তারপর ছ’মাসও কাটল না। ফের বিতর্কে সৌম্যজিৎ। এবার সৌম্যজিতের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করলেন তাঁর স্ত্রী তুলিকা।  বারাসত থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তোলেন তুলিকা। জোর করে বিভিন্ন আইনি কাগজে সই করিয়ে নেওয়ারও অভিযোগ তোলেন।সৌম্যজিতের পরিবারের আরও ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে

অভিযোগের পাশাপাশি কয়েকটি ভিডিও ক্লিপিংসও পুলিশ এবং সংবাদমাধ্যমের হাতে তুলে দিয়েছেন তুলিকা। তবে ভিডিও ফুটেজের সত্যতা যাচাই করতে পারেনি নিউজ এইটিন বাংলা।

এর আগেও দীর্ঘদিন আইনি লড়াই চলেছে দু’জনের মধ্যে। গতবছর একুশে মার্চ নাবালিকা অবস্থায় তুলিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল সৌম্যজিতের বিরুদ্ধে। পকসো ধারায় দায়ের হয়েছিল মামলা। যারজেরে এশিয়ান গেমসে থেকে বাদ পড়তে হয় বাংলার এই প্যাডলারকে। পরে চাপে পরে বিয়ে করতে বাধ্য হন সৌম্যজিৎ। কিন্তু, সেই মধুচন্দ্রিমাও বেশিদিন টিকল না। ফের আইনি দড়ি টানাটানিতে জড়িয়ে পড়লেন সৌম্যজিৎ-তুলিকা।

আরও পড়ুন-পূর্ণ গতিতে ছুটল ইস্ট-ওয়েস্ট মেট্রো

লেটেস্ট ভিডিও