'দিল সে'-র শুটিংয়ে ভয় পেয়েছিলেন শাহরুখ, ২০ বছর বাদে সামনে এল সত্যি!

২০ বছর বাদে সমনে এল সত্যি! জেনে নিন, কেন 'দিল সে'-র শুটিংয়ে ভয় পেয়েছিলেন শাহরুখ খান

Rukmini Mazumder | News18 Bangla
Updated:Apr 16, 2018 08:15 PM IST
'দিল সে'-র শুটিংয়ে ভয় পেয়েছিলেন শাহরুখ, ২০ বছর বাদে সামনে এল সত্যি!
Still from 'Jiah Jale' song of 'Dil Se'
Rukmini Mazumder | News18 Bangla
Updated:Apr 16, 2018 08:15 PM IST

#মুম্বই: ২০ বছর আগে মুক্তি পাওয়া 'দিল সে' এখনও দশর্কের 'দিল'-এ তরতাজা। শাহরুখ, মণীষা আর সদ্য রূপালী পর্দায় পা রাখা চনমনে প্রীতি জিন্টার পাগল পাগল করা কেমিস্ট্রি। এখনও শাহরুখ আর প্রীতির 'জিয়া জ্বলে' মনে আগুন জ্বালায়।

অসম্বব সেনসুয়াশ সেই ডান্স সিকুয়েন্সের কোরিওগ্রাফি করেছিলেন ফারহা খান। গানে, একটা বিখ্যাত দৃশ্য রয়েছে... ঝর্ণার জলে নাচছেন সুন্দরী। পরনে লাল চোলি, দক্ষিণী স্টাইলে পরা শাড়ি। কিন্তু কোথাও যেন, শট-টা অসম্পূর্ণ লাগে। এরকম একটা রোম্যান্টিক সিকোয়েন্সে কেন বাদশাকেও রাখলেন না ফারহা?

আরও পড়ুন-জোরকদমে চলছে সোনমের বিয়ের প্রস্তুতি, সঙ্গীতের অনুষ্ঠান কোরিওগ্রাফ করছেন ফারহা খান

এত বছরে, বহুবার তাঁকে এই প্রশ্নটা করা হয়েছে। কিন্তু কখনওই কিছু খোলসা করে বলেননি ফারহা। অবশেষে তিনি মুখ খুললেন! বেরল সত্যি! আর সেই সত্যিটা শুনলে, আপনি হাসতে বাধ্য! ফারহার ভাষায়,

Loading...

কেরালায় আমরা শুটিং করছিলাম। শাহরুখ-কে মজা করে বলি, ঝর্ণায় একটা দৃশ্য শুট করা হবে। তুমি খালি গায়ে, সাদা ফিনফিনে ধুতি পরে, জল থেকে উঠে আসবে। শাহরুখ আমার কথাটা বিশ্বাস করে নেয় এবং ওর কেরিয়ারে ও যেটা কখনও করেনা, সেদিন সেটাই করেছিল! ওরকম একটা দৃশ্য শুট করতে হবে, এই ভয় পেয়ে শুটিংয়েই এল না। কেউ ওকে হোটেলের ঘর থেকে বের করতে পারল না! লক্ষ্য করে দেখবেন, ঝর্ণায় ওই নাচের সিকোয়েন্সে প্রীতি একাই রয়েছে।

আরও পড়ুন-মেয়ের লেখায় অভিভূত অমিতাভ, ইন্সটাগ্রামে কী লিখলেন পড়ুন

First published: 08:12:54 PM Apr 16, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर