Home /News /west-midnapore /
Arpita Mukherjee| Partha Chatterjee|| 'পার্থ-প্রিয়ার কোটি কোটি, আমাদের হাতে শুকনো রুটি', শ্লোগানে উত্তাল মেদিনীপুর

Arpita Mukherjee| Partha Chatterjee|| 'পার্থ-প্রিয়ার কোটি কোটি, আমাদের হাতে শুকনো রুটি', শ্লোগানে উত্তাল মেদিনীপুর

title=

Job seekers protest after Partha Chatterjee Arpita Mukherjee's arrest: দ্রুত তাদের নিয়োগ না করা হলে আগামী দিনে সংগ্রাম আরও তীব্রতর করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন টেট উত্তীর্ণ নট ইনক্লুডেড চাকুরী প্রার্থীরা।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: 'পার্থ-প্রিয়ার কোটি কোটি, আমাদের হাতে শুকনো রুটি', এই স্লোগানকে সামনে রেখে ২০১৪ সালে প্রাথমিক টেট পাশ ট্রেন্ড নট ইনক্লুডেড একতা মঞ্চের পক্ষ থেকে পশ্চিম মেদিনীপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদ দফতরের বাইরে অবস্থান বিক্ষোভ ও পথ অবরোধ কর্মসূচি পালন করা হল। মঞ্চের পক্ষ থেকে জানানো হয়, ২০২০ সালের ১১ নভেম্বর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'Commitment is my Credentials', একথা তিনি বারবার বলেন অনেক ক্ষেত্রে তিনি কথা দিয়ে কথা রেখেছেন।

    দুয়ারে সরকার, কন্যাশ্রী, স্বাস্থ্য সাথীর মতো প্রকল্প বাস্তবায়িত হলেও চোখের জলে চাকরি প্রার্থীদের দিন কাটাতে হচ্ছে। শিক্ষা ক্ষেত্রে কেন বঞ্চিত হচ্ছে বারবার, শিক্ষাক্ষেত্রে মেরুদন্ড ভেঙে কাদের নিয়োগ করা হয়েছে, যারা পরীক্ষায় অংশগ্রহণ করেনা, যারা সাদা খাতা জমা দিয়ে চাকরি পেয়েছে, যাদের স্কুলে পড়ানোর সামান্য যোগ্যতা নেই তারা তৈরি করবে আগামী প্রজন্ম। মানিক ভট্টাচার্যের মতো দুর্নীতি পরায়ন মানুষদের কঠিন হাতে শাস্তি দিয়ে শিক্ষাক্ষেত্রকে কলঙ্ক মুক্ত করার দাবিও তোলেন চাকুরীপ্রার্থীরা।

    আরও পড়ুনঃ ফের বিস্ফোরক তথ্য সামনে! বোলপুরে পার্থ-অর্পিতার লাক্সারি রিসোর্ট, ২ বিরাট বাড়ির হদিস

    এ দিনের আন্দোলন থেকে বঞ্চিত চাকরি প্রার্থীরা দাবি তোলেন, লক্ষ লক্ষ টাকার দুর্নীতির নিচে তাদের মেধা তাদের স্বপ্নগুলো চাপা পড়ে যাতে শেষ না হয়ে যায়, সে বিষয়ে দৃষ্টিপাত করুক রাজ্যের মুখ্যমন্ত্রী, পাশাপাশি দ্রুত তাদের নিয়োগ না করা হলে আগামী দিনে সংগ্রাম আরও তীব্রতর করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন টেট উত্তীর্ণ নট ইনক্লুডেড চাকুরী প্রার্থীরা।

    Partha Mukherjee

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest

    পরবর্তী খবর