Home /News /birbhum /
Partha Chatterjee| Arpita Mukherjee|| ফের বিস্ফোরক তথ্য সামনে! বোলপুরে পার্থ-অর্পিতার লাক্সারি রিসোর্ট, ২ বিরাট বাড়ির হদিস

Partha Chatterjee| Arpita Mukherjee|| ফের বিস্ফোরক তথ্য সামনে! বোলপুরে পার্থ-অর্পিতার লাক্সারি রিসোর্ট, ২ বিরাট বাড়ির হদিস

title=

Partha Chatterjee-Arpita Mukherjee's Several luxurious resort and house found : বোলপুরের শান্তিনিকেতনের এই সকল বিলাসবহুল বাড়িগুলির একটির নাম 'তিতলি' এবং আরেকটির নাম 'অপা'।

  • Share this:

    #বীরভূম: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে নেমে ইডি গত সপ্তাহের শুক্রবার থেকেই কোটি কোটি টাকা উদ্ধার করতে শুরু করেছে। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে। এরই মধ্যে অর্পিতা মুখোপাধ্যায় ছাড়াও মোনালিসা দাস নামে এক অধ্যাপিকার নামও জড়িয়েছে ঘটনায়। পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠদের সম্পত্তি নিয়ে যখন ইডি রাজ্যজুড়ে তল্লাশি শুরু করেছে সেই সময় প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বোলপুরে দুটি বিলাসবহুল বাড়ি এবং একটি রিসর্টের সন্ধান মিলল।

    বোলপুরের শান্তিনিকেতনের এই সকল বিলাসবহুল বাড়িগুলির একটির নাম 'তিতলি' এবং আরেকটির নাম 'অপা'। স্থানীয় বাসিন্দাদের দাবি, এই দুটি বাড়ি অনেকেই বলছেন পার্থ চট্টোপাধ্যায়ের। পাশাপাশি তাদের দাবি, এখানে অনেক গাড়ি আসত এবং যেগুলির বেশ কয়েকটি মন্ত্রীদের মতোই।

    আরও পড়ুন: তড়িঘড়ি অর্পিতার চিনার পার্কের ফ্ল্যাট ছাড়লেন ইডির আধিকারিকরা, এ বারে কী মিলল?

    একটি বাড়ির পরিচারিকা ঝর্ণা দাস জানিয়েছেন, মাস কয়েক আগেই তিনি এখানে কাজে ঢুকেছেন। তবে এই বাড়ির মালিক কে তা তিনি জানেন না। বেতন নগদে দেওয়া হয়। একইভাবে আরেক কেয়ারটেকার চিরঞ্জিত দাস জানিয়েছেন, বাড়িতে তিনি কেয়ারটেকারের কাজ করেন। তবে বাড়ির মালিক কলকাতার কেউ একজন এবং তার নাম তিতলি বলেই জানেন তিনি।

    আরও পড়ুন: খোল বাজানোর জন্য ডেকেছিলেন, হরিরাম সংকীর্তনের আসরে তৃণমূল কর্মী খুন

    পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে যখন কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে সেই সময় বীরভূমের বোলপুরে একাধিক জায়গায় পার্থ চট্টোপাধ্যায়ের নামে বেনামে কোটি কোটি টাকার ধন-সম্পত্তি রয়েছে বলেই জানা যাচ্ছে। আর এই সকল সম্পত্তি নিয়ে স্থানীয় বাসিন্দারা যা দাবি করছেন তাও চমকে দেওয়ার মত।

    Madhab Das

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Cahtterjee

    পরবর্তী খবর