Home /News /south-bengal /
TMC Worker Murder|| খোল বাজানোর জন্য ডেকেছিলেন, হরিরাম সংকীর্তনের আসরে তৃণমূল কর্মী খুন

TMC Worker Murder|| খোল বাজানোর জন্য ডেকেছিলেন, হরিরাম সংকীর্তনের আসরে তৃণমূল কর্মী খুন

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

TMC worker murder at Kalna East Bardhaman: খুনের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তকে গাছে বেঁধে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। তৃণমূল কর্মী খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য।

  • Share this:

#কালনা: হরিরাম সংকীর্তন করার জন্য ডেকে নিয়ে গিয়ে খুন তৃণমূল কর্মী। খুনের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তকে গাছে বেঁধে পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। তৃণমূল কর্মী খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য। বৈদ্যপুরের আটকেটিয়া গ্রামের দয়াল হাজরা ভাল খোল বাজাতে পারতেন। দীর্ঘদিন ধরে তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন। পরিবারের অভিযোগ বিধানসভা ভোটের আগে থেকেই তাঁকে খুনের হুমকি দিচ্ছিল ওই গ্রামেরই বিজেপি কর্মী কৃষ্ণ হাতি।

অভিযোগ, গতকাল সন্ধ্যায় হরিনাম সংকীর্তন করবে বলে খোল বাজানোর জন্য ডেকে নিয়ে যায় কৃষ্ণ দয়াল হাজরাকে। তারপরই গোঙানির আওয়াজ শুনে গ্রামবাসীরা ছুটে গিয়ে দেখে গামছা জড়ানো অবস্থায় পড়ে রয়েছে দয়াল। কৃষ্ণ হাতি ও তার সঙ্গে আরও চারজন ছুটে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীরা ধরে ফেলে কৃষ্ণকে।

আরও পড়ুন: তড়িঘড়ি অর্পিতার চিনার পার্কের ফ্ল্যাট ছাড়লেন ইডির আধিকারিকরা, এ বারে কী মিলল?

আরও পড়ুন: রাত বাড়তেই অর্পিতার আজব আবদার! ডিনারের লিস্ট শুনে তাজ্জব ইডি কর্তারা

যদিও বাকিরা পালিয়ে যায়। এরপর গ্রামবাসীরা গাছের সঙ্গে বেঁধে রাখে কৃষ্ণকে, হাসপাতালে নিয়ে যাওয়া হয় দয়াল হাজিরাকে। বৈদ্যপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তাররা প্রথমে তাকে মৃত বলে ঘোষণা করে। এরপর ময়নাতদন্তের জন্য মৃতদেহটি কালনা মহকুমা হাসপাতালে পাঠানো হয়। ঘটনায় গ্রেফতার করা হয়েছে কৃষ্ণ হাতিকে।

বিজেপির পক্ষ থেকে এলাকার মণ্ডল সভাপতি পার্থপ্রতীম, সমস্ত অভিযোগ অস্বীকার করে বলে ওই এলাকায় বিজেপির কোনও সংগঠন নেই। নেই কোনও বিজেপি কর্মী। যে ঘটনাটি ঘটেছে সেই ঘটনাটি হরিনাম সংকীর্তন কেন্দ্র করে ঝামেলা, তা থেকে খুন। এলাকার তৃণমূলের সভাপতি প্রণব রায় বলেন, পরিকল্পিতভাবে দয়ালকে খুন করেছে বিজেপির কর্মী কৃষ্ণ হাতি। খুনের ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে কালনা থানার পুলিশ।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published:

Tags: Kalna, Murder

পরবর্তী খবর