Home /News /west-midnapore /
Paschim Medinipur: রাস্তার জল জমা গর্তে ছিপ ফেলে মাছ ধরার ভঙ্গিতে অভিনব প্রতিবাদ!

Paschim Medinipur: রাস্তার জল জমা গর্তে ছিপ ফেলে মাছ ধরার ভঙ্গিতে অভিনব প্রতিবাদ!

title=

রাস্তা নয় যেন পুকুর। আর তাই রাস্তা অবরোধ করে জমা জলে ছিপ ফেলে মাছ ধরার ভঙ্গিতে অভিনব প্রতিবাদ জানাল স্থানীয়রা। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলা শহর মেদিনীপুরের ৪ নম্বর ওয়ার্ড এলাকার।

  • Share this:

    পশ্চিম মেদিনীপুর: রাস্তা নয় যেন পুকুর। আর তাই রাস্তা অবরোধ করে জমা জলে ছিপ ফেলে মাছ ধরার ভঙ্গিতে অভিনব প্রতিবাদ জানাল স্থানীয়রা। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলা শহর মেদিনীপুরের ৪ নম্বর ওয়ার্ড এলাকার। স্থানীয় মানুষের অভিযোগ, এই রাস্তার উপর দিয়ে ওভার লোডিং গাড়ি যাতায়াত করায় রাস্তার মধ্যে তৈরি হয়েছে বড় বড় গর্ত। যা দেখলে মনে হবে রাস্তার মাঝে ডোবা। তাই রাস্তার মাঝে সৃষ্টি গর্তে জমা জলে ছিপ দিয়ে মাছ ধরে অভিনব কৌশলে প্রতিবাদে সোচ্চার হল স্থানীয় মানুষেরা। মেদিনীপুর পুরসভার অন্তর্গত ৪ নং ওয়ার্ডের কুইকোটা বিডিও অফিস লাগোয়া রাস্তার বেহাল দশায় ক্ষুব্ধ এলাকার মানুষ। প্রায়শই এই রাস্তায় ঘটছে দুর্ঘটনা।

    তাই অবিলম্বে বেহাল রাস্তার মেরামতের দাবি তুলে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকার মানুষজন।পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন এলাকার কাউন্সিলার প্রশান্ত মান্ডি। তিনি বলেন, এই রাস্তাটি PWD, MKDA করেছিল। তাই পুরসভা হস্তক্ষেপ করতে পারে না।

    আরও পড়ুনঃ উচ্চমাধ্যমিকে রাজ্যে প্রথম দশে জলচক নাটেশ্বরী নেতাজী বিদ্যানিকেতনের ২২ জন

    তবে এলাকার মানুষদের দাবি নাহ্য। তিনি রাস্তা মেরামতের জন্য মেদিনীপুর পুরসভায় বোর্ড মিটিংএ আলোচনা করে সমাধান করার চেষ্টা করবেন বলে এলাকার মানুষদের আশ্বাস দেন।প্রসঙ্গত, এই রাস্তার উপর দিয়ে বেশ কয়েকটি গ্রামের মানুষের যাতায়াত।

    আরও পড়ুনঃ  নড়েনি টনক! দুই গ্রামবাসীর মৃত্যুর পরেও নির্মাণ হয়নি ভগ্ন সেতু

    অন্যদিকে মেদিনীপুর শহরের মধ্যে দিয়ে লরি যাতায়াত বন্ধ থাকায়, ওভারলোড লরি গুলি ঐ রাস্তা দিয়ে কুইকোটা হয়ে জাতীয় সড়কে ধরে শহর থেকে বেরিয়ে যায়। ফলে প্রতিদিনই এই রাস্তা দিয়ে শতাধিক লরির যাতায়াত। তাই রাস্তার এই বেহাল দশা।

      Partha Mukherjee
    First published:

    Tags: Medinipur, Paschim medinipur

    পরবর্তী খবর