হোম /খবর /পশ্চিম মেদিনীপুর /
দোকানে ২০০০ টাকার নোট ভাঙাতে গিয়েই হল বিপদ! যা হল ভাবতেও পারবেন না!

Jhargram News: দোকানে ২০০০ টাকার নোট ভাঙাতে গিয়েই হল বিপদ! যা হল ভাবতেও পারবেন না!

X
ধৃত [object Object]

Jhargram News: ঝাড়গ্রামে এসব কী হল? দোকানে যেতেই ঘটল ভয়াবহ ঘটনা! ফের জালিয়াতি!

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

ঝাড়গ্রাম: পুলিশের জালে আরও এক জাল নোটসহ গ্রেফতার। পরপর জাল নোট সহ গ্রেফতার হচ্ছে। দু'হাজার এবং পাঁচশো টাকার জাল নোট উদ্ধার হচ্ছে। এর পিছনে বড় কোন চক্র আছে বলে মনে করছে পুলিশ। এর তদন্তে নেমে পুলিশের জালে পরপর ধরা পড়ছে।জাল নোট দোকানে ভাঙাতে গিয়ে আবারও জাল নোট সহ আরও এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনাটি ঘটেছে ঝাড়্গ্রাম জেলার বিনপুর থানার কাঁকো এলাকায়।

পুলিশ জানিয়েছে ধৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ দাস। এদিন বৃহস্পতিবার ধৃত ব্যক্তিকে ঝাড়্গ্রাম আদালতে তোলা হলে বিচারক ৪ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে বুধবার বিকেলে বিনপুর থানার কাঁকো এলাকার একটি দোকানে দু'হাজার টাকার জাল নোট ভাঙাতে গিয়েছিল বিশ্বজিৎ। ওই দোকানদার জাল নোট দেখে সন্দেহ হওয়ায় বিনপুর থানার পুলিশকে খবর দেন। খবর পাওয়ার পর বিনপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন:  ২০২০ সালে আজই লকডাউন হয়েছিল! কলকাতা থেকে বাঁকুড়া বদলে গিয়েছিল জীবন! আরও পড়ুন:

ধৃত ব্যক্তির কাছ থেকে চারটি দু হাজার টাকার নোট ও চৌদ্দটি পাঁচশো টাকার জাল নোট উদ্ধার করেছে পুলিশ। উল্লেখ্য গত শুক্রবার ঝাড়্গ্রাম ব্লকের কাশিয়া এলাকা থেকে জাল নোট সহ শেক মহিম ও মানব মজুমদার ওরফে রাহুল নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে ঝাড়্গ্রাম থানার পুলিশ। ধৃত ব্যক্তিরা কোথা থেকে জাল নোট পাচ্ছেন তা নিয়ে ইতি মধ্যে তদন্ত শুরু করেছে জেলা পুলিশ। এর আগে গত নভেম্বর মাসে বিনপুর বাজার এলাকা থেকে প্রায় ৩৫ হাজার টাকার জাল নোট সহ রঞ্জিত মহাপাত্র নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও লালগড়, ওড়িশা সীমান্তবর্তী নয়াগ্রাম এলাকা থেকেও জাল নোট উদ্ধার করেছেন পুলিশ। এদিকে একের পর এক জাল নোট উদ্ধার হওয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ঝাড়্গ্রাম জেলাবাসীর মনে। পুলিশ সুত্রে জানা গিয়েছে এই জাল নোট কারবারের জাল কত দূর পর্যন্ত ছড়িয়েছে তা জানার জন্য তদন্ত শুরু করেছে ঝাড়্গ্রাম জেলা পুলিশ।

রাজু সিং

Published by:Piya Banerjee
First published:

Tags: Fake Notes, Jhargram news