হোম /খবর /পশ্চিম বর্ধমান /
প্রশাসনের নজর এড়িয়ে পালাতে চেয়েছিল, সীমান্তে দুর্ঘটনার কবলে পণ্যবাহী ট্রাক

West Bardhaman News|| প্রশাসনের নজর এড়িয়ে পালাতে চেয়েছিল, ঝাড়খণ্ড সীমান্তে দুর্ঘটনার কবলে পণ্যবাহী ট্রাক

X
title=

Truck accident at Jharkhand border: প্রশাসনের নজর এড়িয়ে পালাতে গিয়ে এই দুর্ঘটনা। কারণ বহু পণ্যবাহী গাড়ি প্রশাসনের নজর এড়িয়ে যেতে গিয়ে দ্রুতগতিতে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। আর তখনই নিয়ন্ত্রণ হারিয়ে হয় দুর্ঘটনা। 

  • Local18
  • Last Updated :
  • Share this:

#আসানসোল: দুর্ঘটনার কবলে পণ্যবাহী ট্রাক। আসানসোল-ঝাড়খণ্ড সীমান্তবর্তী এলাকায় ডুবরডি চেকপোস্টের সামনে হয়েছে এই দুর্ঘটনা। দুর্ঘটনার জেরে দুমড়ে-মুচড়ে গিয়েছে পণ্যবাহী ১০ চাকার ট্রাকের সামনের অংশ। যদিও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এই দুর্ঘটনার পরে বিশেষ ক্ষতি হয়নি ট্রাক চালক এবং খালাসির। তবে দুর্ঘটনার পর থেকে দু'জনেই পলাতক।

স্থানীয়দের অনেকের অনুমান, প্রশাসনের নজর এড়িয়ে পালাতে গিয়ে এই দুর্ঘটনা। কারণ বহু পণ্যবাহী গাড়ি প্রশাসনের নজর এড়িয়ে যেতে গিয়ে দ্রুতগতিতে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। আর তখনই নিয়ন্ত্রণ হারিয়ে হয় দুর্ঘটনা। কখনও গাড়ি চালক, সহযোগীরা গুরুতরভাবে আহত হন। কখনও দুর্ঘটনায় প্রাণ যায়। আবার কখনও ভগবানের কৃপায় বেঁচে যান অনেকে। তবে চেকপোষ্টের এই দুর্ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে।

আরও পড়ুনঃ পঞ্চরস গানের আসরে উপচে পড়ছে দর্শকদের ভিড়, সাড়ম্বরে চলছে মালদহ উৎসব

প্রসঙ্গত, এই সীমান্তবর্তী এলাকায় সব সময়ই পুলিশ প্রশাসনের নজর থাকে। যাতে করে কোনও পণ্যবাহী গাড়ি বেআইনিভাবে কোনও কিছু রাজ্যে নিয়ে আসতে না পারে বা রাজ্য থেকে কোনও জিনিস পাচার না হয়, তার জন্য সীমান্তবর্তী এই চেক পোষ্টে পুলিশ-সহ বিভিন্ন সরকারি দফতরে আধিকারিকরা নজর রাখেন। মাঝেমধ্যে চলে অভিযান। আর এই ঘটনার জন্য বহু গাড়ি চালকরা নজর এড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। গাড়ি চালান দ্রুত গতিতে। আর তখনই নানান দুর্ঘটনা ঘটে। কিন্তু প্রশাসনের ভয়ে চালকদের এই বেপরোয়া মনোভাব, আতঙ্ক সৃষ্টি করছে রাস্তা দিয়ে যাতায়াতকারী অন্য সমস্ত ছোট- বড় গাড়ি চালক, বাইক চালক এবং স্থানীয় বাসিন্দাদের মনে।

Nayan Ghosh

Published by:Shubhagata Dey
First published:

Tags: Road Accident, West Bardhaman