হোম /খবর /পশ্চিম বর্ধমান /
মৃত কনস্টেবলকে শ্রদ্ধাজ্ঞাপন ব্যবসায়ীদের, একদিন বন্ধ বাজার

Paschim Bardhaman News: মৃত কনস্টেবলকে শ্রদ্ধাজ্ঞাপন ব্যবসায়ীদের, একদিন বন্ধ বাজার

X
title=

বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে কুলটি থানার কনস্টেবল সময় লাল কুর্মীর। ইতিমধ্যেই তার কফিন মন্দি দেহ পৌঁছে গিয়েছে উত্তরপ্রদেশের প্রতাপ গড়ের বাড়িতে। অন্যদিকে কনস্টেবলকে শ্রদ্ধা জানাতে চৌরঙ্গি ফাঁড়ি সংলগ্ন এলাকার ব্যবসায়ীরা একদিন বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#কুলটি : বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে কুলটি থানার কনস্টেবল সময় লাল কুর্মীর। ইতিমধ্যেই তার কফিন মন্দি দেহ পৌঁছে গিয়েছে উত্তরপ্রদেশের প্রতাপ গড়ের বাড়িতে। অন্যদিকে কনস্টেবলকে শ্রদ্ধা জানাতে চৌরঙ্গি ফাঁড়ি সংলগ্ন এলাকার ব্যবসায়ীরা একদিন বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এদিন একটি শ্রদ্ধা জ্ঞাপন কর্মসূচির আয়োজন করা হয়েছিল চৌরঙ্গী ফাঁড়ির পক্ষ থেকে। সেখানে মৃত কনস্টেবল এর ছবিতে মাল্যদান করে। শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা। পাশাপাশি এক মিনিটের নীরবতা পালন করেছেন তারা। তারপরেই মানুষের জন্য কাজ করতে গিয়ে মৃত্যু হওয়া কনস্টেবলকে শ্রদ্ধা জানতে একদিনের জন্য বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

অন্যদিকে এদিন, চৌরঙ্গি ফাঁড়ির কনস্টেবল সময় লাল কুর্মির মৃত‍্যুর ঘটনায়, তার প্রতিকৃতিতে মাল‍্যদান ও এক মিনিট নীরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করলেন কুলটি ও সালানপুর অঞ্চলের সংবাদ মাধ‍্যমের প্রতিনিধিরা। এদিনের এই কর্মসূচি বাংলা ও ঝাড়খন্ড সীমান্তের কাছে ডুবুরডি চেকপোষ্টে অনুষ্ঠিত হয়েছে। এই শ্রদ্ধা জ্ঞাপন পর্বের অনুষ্ঠানে চৌরঙ্গি ফাঁড়ির আধিকারিক অলোকেশ ব‍্যানার্জি বলেন, সময় লাল কুর্মি এক জন সৎ ও কর্তব‍্যের প্রতি অবিচল সহকর্মী ছিলেন।

আরও পড়ুনঃ আবর্জনা মুক্ত শহর গড়তে নতুন প্রকল্প, শুরু সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট

বিগত তিন বছর ধরে চৌরঙ্গি ফাঁড়িতে কর্মরত ছিলেন তিনি। তাঁর মৃত‍্যু্তে চৌরঙ্গী ফাঁড়ির সকল পুলিশ কর্মীরা গভীর ভাবে শোকাহত। একই সঙ্গে এদিন তিনি, সাংবাদিকদের এক জন পুলিশ কর্মীর জন‍্যে নেওয়া এই উদ‍্যোগকে সাধুবাদ জানিয়েছেন। এদিনের এই শ্রদ্ধাজ্ঞাপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুলটি ট্রাফিক গার্ডের পুলিশ কর্মীরাও। কর্তব্য অবস্থায় মৃত্যু হওয়া কনস্টেবলকে এদিন শ্রদ্ধা জানাতে এগিয়ে আসেন সাধারণ পথচলতি মানুষও।

Nayan Ghosh
Published by:Ananya Chakraborty
First published:

Tags: Asansol, Kulti, Paschim bardhaman