Home /News /west-bardhaman /
West Bardhaman Football Competition|| প্রাক্তনদের নিয়ে আসানসোলে ফুটবল প্রতিযোগিতা, বাসিন্দাদের উদ্দীপনা তুঙ্গে

West Bardhaman Football Competition|| প্রাক্তনদের নিয়ে আসানসোলে ফুটবল প্রতিযোগিতা, বাসিন্দাদের উদ্দীপনা তুঙ্গে

title=

West Bardhaman Football Competition: ১২ জুন থেকে শুরু হয়েছে ফুটবল প্রতিযোগিতা। চলবে আগামী ১৯ জুন পর্যন্ত। আসানসোলের পোলোগ্রাউন্ডে হবে ম্যাচ গুলি। আগামী ১৯ জুন ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

  • Share this:

    #আসানসোল, পশ্চিম বর্ধমান: আসানসোলের পোল গ্রাউন্ডে এক সপ্তাহ ব্যাপী বিশেষ ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। প্লেয়ারস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। গত ১২ জুন থেকে শুরু হয়েছে ফুটবল প্রতিযোগিতা। চলবে আগামী ১৯ জুন পর্যন্ত। আসানসোলের পোলোগ্রাউন্ডে হবে ম্যাচগুলি। আগামী ১৯ জুন ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আয়োজিত ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে জেলার মোট আটটি টিম। তাদের মধ্যে থেকেই দুটি টিম খেলবে ফাইনাল।

    আরও পড়ুন: অন্নপ্রাশনে অভিনব উপহার, নাতনিকে মঙ্গলগ্রহের জমি কিনে দিলেন ঠাকুমা, কত দাম পড়ল?

    মূলত প্রাক্তন খেলোয়াড়দের নিয়েই এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্লেয়ারস অ্যাসোসিয়েশন প্রাক্তন ফুটবল খেলোয়াড়দের পাশে সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দেয়। কোনও প্রাক্তন খেলোয়াড় যেকোনও রকম সমস্যার সম্মুখীন হলে, সেই সমস্যা সমাধানে উদ্যোগী হয় এই সংস্থা। প্রাক্তন খেলোয়াড়দের মধ্যে যাতে মাঠে নামতে না পারার দুঃখ জেঁকে না বসে, তার জন্য এই বিশেষ ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। যেখানে মাঠ ছেড়ে আসার পর আবার মাঠে নামার সুযোগ পাচ্ছেন প্রাক্তন খেলোয়াড়রা। প্রতিযোগিতাকে কেন্দ্র করে উদ্যোক্তা এবং অংশগ্রহণকারীদের মধ্যে উদ্দীপনা রয়েছে তুঙ্গে। প্রতিদিন বিকেলে শুরু হচ্ছে ম্যাচ।

    আরও পড়ুন: ভুবন বাদ্যকরের ভাগ্য বদল! রাজমহলে বসে হাতে পেলেন দামী উপহার! ভাইরাল ভিডিও...

    উল্লেখ্য, প্লেয়ারস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে যে নকআউট ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, সেই প্রতিযোগিতা বিগত দুবছর করোনা মহামারীর জন্য আয়োজন করা যায়নি। তবে চলতি বছরে সংক্রমণ প্রায় আয়ত্তে চলে আসায় আবার ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। উদ্যোক্তারা বলছেন, এই প্রতিযোগিতা আয়োজন এর ফলে প্রাক্তন খেলোয়াড়রা নতুন উদ্যম খুঁজে পেয়েছেন। নতুন উদ্যমে মাঠে নেমেছেন। তারা প্রাক্তন হওয়ার দুঃখ ভুলতে পেরেছেন। Nayan Ghosh

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Asansol, West Bardhaman

    পরবর্তী খবর