Home /News /west-bardhaman /
West Burdwan News: মধ্যরাতে ট্রেনের কামরা থেকে ধোঁয়া, শিয়ালদাগামী বালিয়া এক্সপ্রেসে কী হল জানুন

West Burdwan News: মধ্যরাতে ট্রেনের কামরা থেকে ধোঁয়া, শিয়ালদাগামী বালিয়া এক্সপ্রেসে কী হল জানুন

সিতারামপুর [object Object]

বালিয়া থেকে শিয়ালদাগামী বালিয়া এক্সপ্রেস এর এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। আসানসোল ডিভিশনের সিতারামপুর স্টেশনে হয়েছে এই ঘটনা।

  • Share this:

    #পশ্চিম বর্ধমান: মধ্য রাতে নিশ্চিন্তে ঘুমোচ্ছিলেন ট্রেনের যাত্রীরা। কিন্তু হঠাৎ করেই হুড়োহুড়ি পড়ে যায় ট্রেনের যাত্রীদের মধ্যে। কামরা থেকে ধোঁয়া বের হতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। শুরু হয় চীৎকার-চেঁচামেচি। আতঙ্কে ট্রেনযাত্রীর নামার জন্য ছটফট করতে শুরু করেন। তারপর ট্রেন স্টেশনে এসে থামলে, ট্রেন থেকে লাফিয়ে নেমে পড়েন বহু যাত্রী। অনেক যাত্রী নিজেদের ব্যাগপত্র সমেত নীচে নেমে যান। বালিয়া থেকে শিয়ালদাগামী বালিয়া এক্সপ্রেসের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। আসানসোল ডিভিশনের সিতারামপুর স্টেশনে হয়েছে এই ঘটনা।

    আরও পড়ুন Agnimitra Paul: জামডোবা গ্রাম পরিদর্শনে অগ্নিমিত্রা পাল! প্রশাসনের ব্যর্থতা নিয়ে সরব গেরুয়া শিবিরের বিধায়ক

    রবিবার মধ্যরাতে শিয়ালদাগামী বালিয়া এক্সপ্রেসের একটি কামরা থেকে ধোঁয়া বেরোতে দেখেন কিছু যাত্রী। তারপরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ট্রেনের মধ্যে। যাত্রীদের আতঙ্ক এবং চিৎকার শুনে ট্রেনটিকে সিতারামপুর সেখানে দাঁড় করিয়ে দেওয়া হয়। সেখান থেকে হুড়োহুড়ি করে নেমে যান যাত্রীরা। ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে বহু যাত্রী অল্পবিস্তর আহত হয়েছেন। তা ছাড়াও এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ট্রেনের ব্যাটারিতে শর্ট সার্কিট সংক্রান্ত সমস্যার জেরে এই ধোঁয়া বের হতে দেখা গিয়েছিল। তবে কোন বড়সড় অগ্নিকাণ্ড হয়নি, বা বড়সড় দুর্ঘটনা হয়নি।

    যদিও মধ্যরাতে ট্রেনের মধ্যে থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্কিত যাত্রীরা দিশেহারা হয়ে পড়েছিলেন। তারপর ট্রেনটি সিতারামপুর স্টেশনে দাঁড়ানোর পর ঘটনাস্থলে আসেন রেলের আধিকারিক। তারা পরীক্ষা নিরীক্ষা করে যান্ত্রিক গোলযোগের মেরামতি করেন। তারপর গন্তব্যের দিকে রওনা দেয় বালিয়া এক্সপ্রেস। যদিও এই বিশৃংখলার জেরে সিতারামপুর জংশনে ঘণ্টাখানেক দাঁড়িয়েছিল বালিয়া এক্সপ্রেস। তবে মেরামতির পরে ট্রেনটি রওনা দেয়। কিন্তু ট্রেনের যাত্রীরা মেরামতের পরেও কিছুটা আতঙ্কে ছিলেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Fire, Sealdah, South bengal news

    পরবর্তী খবর