হোম /খবর /পশ্চিম বর্ধমান /
কল্যানেশ্বরী মন্দিরে পুজো দিতে হাজির কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী

Paschim Bardhaman News: কল্যানেশ্বরী মন্দিরে পুজো দিতে হাজির কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী

X
title=

এক বিশেষ কর্মসূচিতে যোগ দিতে এসে জেলার অন্যতম বিখ্যাত এবং জাগ্রত মন্দির বলে পরিচিত, কল্যানেশ্বরী মন্দিরের পুজো দিলেন কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী কপিল মোড়েশ্বর পাতিল। এদিন ইসকো কারখানার একটি কর্মসূচিতে যোগ দিতে পশ্চিম বর্ধমান জেলায় পা রেখেছেন কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী।

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#আসানসোল : এক বিশেষ কর্মসূচিতে যোগ দিতে এসে জেলার অন্যতম বিখ্যাত এবং জাগ্রত মন্দির বলে পরিচিত, কল্যানেশ্বরী মন্দিরের পুজো দিলেন কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী কপিল মোড়েশ্বর পাতিল। এদিন ইসকো কারখানার একটি কর্মসূচিতে যোগ দিতে পশ্চিম বর্ধমান জেলায় পা রেখেছেন কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী। জেলায় পা রেখে একাধিক জনসংযোগ মূলক কর্মসূচিতে যোগ দিতে দেখা গিয়েছে কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রীকে। তার ফাঁকে এদিন জেলার অন্যতম বিখ্যাত কল্যাণেশ্বরী মন্দিরে হাজির হয়েছিলেন কপিল মোড়েশ্বর পাতিল। সেখানে দলের কর্মী সমর্থক এবং দলের বিধায়করা হাজির হয়েছিলেন।

পাশাপাশি ভারতীয় জনতা পার্টির জেলা নেতৃত্ব হাজির হয়েছিল কল্যানেশ্বরী মন্দিরে। সকলের উপস্থিতিতে কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী কপিল মোড়েশ্বর পাতিল কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিয়েছেন। কল্যানেশ্বরী মন্দিরে পুজো দেওয়া ছাড়াও জনসংযোগ মূলক কর্মসূচি সেরেছেন কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী। সালানপুরের আহ্লাডিময়দান এবং দেন্দুয়া বাজারে জনসংযোগ মূলক কর্মসূচি সারতে দেখা গিয়েছে কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রীকে। তার ফাঁকেই হাজির হয়েছিলেন কল্যাণেশ্বরী মন্দিরে। সেখান থেকে পুজো দিয়ে বেড়িয়ে পঞ্চায়েত প্রতিমন্ত্রী জানিয়েছেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে কোনওরকম প্রচার নয়।

আরও পড়ুনঃ আসানসোলে বিশ্বের সবথেকে বড় নেতাজির ছবি, প্রাণ পেল নাবালকের হাতে

তিনি শুনেছিলেন, এই মন্দির খুবই বিখ্যাত। তাই পুজো দিতে এসেছিলেন। পুজো দিয়ে সকল দেশবাসী এবং রাজ্যবাসীর মঙ্গল কামনা করেছেন তিনি। যদিও রাজনৈতিক মহল মনে করছে, রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা বেশি দেরি নেই। সেই সময় কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রীর এই পুজো দেওয়া কর্মসূচির মাধ্যমেই কিছুটা জনসংযোগ করা হল। পাশাপাশি দলের নেতৃত্বকে কিছুটা চাঙ্গা করা হল। এদিন কেন্দ্রীয় পঞ্চায়েত প্রতিমন্ত্রী আগমনকে কেন্দ্র করে জেলার বিজেপি কর্মী, সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস ছিল দেখার মতো।

Nayan Ghosh
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Asansol, Paschim bardhaman