Home /News /west-bardhaman /
Renu Khatun | Bangla News : হাত কেটে নিয়েছে স্বামী! বা-হাত দিয়েই লেখা শুরু! হাসপাতালেই শুরু রেনুর নতুন লড়াই

Renu Khatun | Bangla News : হাত কেটে নিয়েছে স্বামী! বা-হাত দিয়েই লেখা শুরু! হাসপাতালেই শুরু রেনুর নতুন লড়াই

title=

Renu Khatun | Bangla News : 'চাকরি আমি করবোই'! স্বামী হাতের কবজি কেটে নিয়েছে। তবুও এই মেয়ের মনের জোর কমেনি একটুও। রেনু খাতুন শুরু করলেন নতুন লড়াই!

  • Share this:

    #দুর্গাপুর: স্বামী হাত কেটে দিয়েছে শুধুমাত্র মনের ভয় এবং সন্দেহ থেকে। তারপরেও ঘুরে দাঁড়ানোর একান্ত ইচ্ছা ছিল মনের মধ্যে। সেই ইচ্ছা শক্তির ওপর ভর করে হাসপাতালে বসেই আগামীদিনের লড়াই শুরু করে দিয়েছেন রেনু খাতুন। দুর্গাপুরের বেসরকারি হাসপাতালের বেডে বসে বসেই শুরু করেছেন বাম হাত দিয়ে লিখার অভ্যাস। সরকারি চাকরি পাওয়ার জন্য স্বামী একটা হাত কেটে দিয়েছেন নৃশংসভাবে। তবে হার না মানা রেনু খাতুন চাইছিলেন সরকারি চাকরিতে অতি দ্রুত যোগ দিতে। যাতে করে সেই সুযোগ না হারিয়ে যায়, তার জন্য এমন ভয়ঙ্কর ঘটনার থেকে সুস্থ হয়ে উঠতে না উঠতেই শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। হাসপাতালের বেডে শুয়ে শুয়েই শুরু করেছেন লেখালিখি।

    তিনি জানান, আগামী দিনেও রাজ্যের স্বাস্থ্য দফতরের অধীনে নার্সের কাজ করে যেতে চান। রেনু খাতুনের এই অদম্য মনোবল দেখে কুর্নিশ প্রকাশ করছেন হাসপাতালের চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মীরা। ইতিমধ্যেই রেনুর এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে রাজ্যের নার্সদের সংগঠন। অন্যদিকে তার সঙ্গে হাসপাতালে এসে দেখা করে গিয়েছেন মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়। তিনি রেনুর পাশে থাকার বার্তা দিয়েছেন। পাশাপাশি দাবি জানিয়েছেন, যাতে তার স্বামীসহ দোষীরা উপযুক্ত শাস্তি পায়। রেনু খাতুন নিজে একই বিষয়ে সাওয়াল করেছেন। তিনি বলেছেন, যাতে তার স্বামী এবং অভিযুক্তরা উপযুক্ত শাস্তি পায়। পাশাপাশি তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আর্জি জানিয়েছেন, যাতে তিনি হাসপাতাল থেকে ফিরে কর্মক্ষেত্রে যোগ দিতে পারেন।

    রেনুকে আপাতত হাসপাতালেই থাকতে হবে আগামী কয়েকদিন চিকিৎসার জন্য। ততদিন সময় নষ্ট না করে রেনু খাতুন আগামী দিনের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যে ছবি মন কেড়ে নিয়েছে হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে সবার। জীবন যুদ্ধে রেনুর প্রয়াস সফল হবেই, এমনটাই আশা সকলের।

    Nayan Ghosh

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Renu Khatun, West Bardhaman

    পরবর্তী খবর