Home /News /technology /
Xiaomi Offer: জলের দরে মিলছে ল্যাপটপ, ফোন, টেলিভিশন, অফারটা শুনেছেন তো

Xiaomi Offer: জলের দরে মিলছে ল্যাপটপ, ফোন, টেলিভিশন, অফারটা শুনেছেন তো

xiaomi mega offer

xiaomi mega offer

ল্যাপটপ, স্মার্টফোন এবং টিভি সহ বিভিন্ন পণ্যের উপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফার!

  • Share this:

#নয়াদিল্লি: Xiaomi এবারেই ভারতে তাদের অষ্টম বর্ষপূর্তি উদযাপন করতে চলছে। চিনের স্মার্টফোন কোম্পানি Xiaomi ভারতে বাজারে আট বছর পূর্ণ করতে চলেছে। এই উপলক্ষে Xiaomi তার গ্রাহকদের কাছে একগুচ্ছ অফার নিয়ে এসেছে। ল্যাপটপ, স্মার্টফোন এবং টিভি সহ বিভিন্ন পণ্যের উপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফার!

Redmi Smart TV 32 HD Ready: মিলছে মাত্র ১০,৯৯৯ টাকায়, ছাড় ১৪,০০০ টাকা!

Xiaomi-র সাব-ব্র্যান্ড Redmi-এর এন্ট্রি-লেভেল এই টিভিতে রয়েছে ৩২-ইঞ্চি এইচডি-রেডি স্ক্রিন, ডলবি অডিও ডিটিএস ভার্চুয়াল: এক্স। ডিটিএস-এইচডি সহ ২০W স্পিকার। টিভিটি কোম্পানির নিজস্ব PatchWall 4 UI সহ অ্যান্ড্রয়েড ১১-এর মাধ্যমে চলে। এটি ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাইও সাপোর্ট করে।

আরও পড়ুন - Knowledge: ‘‘ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে’’ বিলিয়নিয়ার শিল্পপতি নারায়ণ মূর্তির ব্যবসার পাঠ

Xiaomi Smart TV 5A Series: মিলছে মাত্র ১২,৪৯৯ টাকায়, ছাড় ২৩,৫০০ টাকা!

এটি তিনটি আলাদা আলাদা সাইজে উপলব্ধ। এতে রয়েছে ৩২-ইঞ্চি, ৪০-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি এইচডি-রেডি স্ক্রিন স্পোর্টসের সুবিধে। ২৪W-এর স্পিকার সহ ডলবি অডিও ডিটিএস ভার্চুয়াল: এক্স | ডিটিএস-এইচডি-র সুবিধে। টিভিটি কোম্পানির নিজস্ব PatchWall 4 UI সহ অ্যান্ড্রয়েড ১১-এর মাধ্যমে চলে। এটি ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাইও সাপোর্ট করে।

Mi TV 4A 32 Horizon Edition: মিলছে মাত্র ২৪,৯৯৯ টাকায়, ছাড় ১৮,০০০ টাকা!

Redmi স্মার্ট টিভি এক্স সিরিজের এই টিভিতে রয়েছে ৩২-ইঞ্চি এইচডি-রেডি স্ক্রিন সহ ডলবি অডিও ডিটিএস ভার্চুয়াল: এক্স ডিটিএস-এইচডি ও ৩০W-এর স্পিকার। টিভিটি কোম্পানির নিজস্ব PatchWall 4 UI সহ অ্যান্ড্রয়েড ১০-এর মাধ্যমে চলে।

আরও পড়ুন - Viral News: পুলে উদ্দামতা চরমে, প্রেসিডেন্টের বেডরুমে বিছানা ওপর যা হচ্ছে , ভাইরাল ভিডিও

RedmiBook 15 i3: মিলছে মাত্র ৩০,৪৯৯ টাকায়, ছাড় ২১,৫০০ টাকা!

এতে রয়েছে 1920x1080 পিক্সেল রেজোলিউশনের ফিচার এবং ১৫.৬-ইঞ্চি এফএইচডি স্ক্রিনের সুবিধে। এই ল্যাপটপটি ৮জিবি র‌্যাম, ৫১২জিবি স্টোরেজ সহ মাল্টি-টাচ ট্র্যাকপ্যাড ও ১০ ঘন্টা ব্যাটারি লাইফ প্যাক সহ পাওয়া যাচ্ছে মাত্র ৩০,৪৯৯ টাকায়।

Mi Notebook Ultra: মিলছে মাত্র ৫৪,৪৯৯ টাকায়, ছাড় ১৭,৫০০ টাকা!

এতে 3200x2000 পিক্সেল রেজোলিউশনের ফিচার সহ ১৫.৬ ইঞ্চি স্ক্রিন ও Mi Truelife+। 11th Gen Intel i5/i7 H3 প্রযুক্তিতে চলা এই ল্যাপটপটিতে ৮জিবি/১৬জিবি র‌্যাম এবং ৫১২জিবি স্টোরেজের সুবিধাও রয়েছে। এছাড়াও ডিভাইসে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ১২ ঘন্টা ব্যাটারি লাইফ প্যাকের সুবিধে।

Xiaomi 11 Lite NE 5G: মিলছে মাত্র ১৮,৯৯৯ টাকায়, ছাড় ১৩,০০০ টাকা!

এতে থাকছে 1080 x 2400 পিক্সেল রেজোলিউশনের ফিচার সহ ৬.৫৫ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে, 90Hz রিফ্রেশ রেট, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের সুবিধে। এতে দুটি ভ্যারাইটি রয়েছে, ৬জিবি + ৬৪জিবি এবং ৮জিবি+ ১২৮জিবি। এছাড়াও থাকছে ৬৪এমপি মেইন ক্যামেরা, ৮এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং ৫এমপি টেলি ম্যাক্রো ক্যামেরার ফিচার।

Xiaomi 11i 5G Series: মিলছে মাত্র ১৮,৯৯৯ টাকায়, ছাড় ১৩,০০০ টাকা!

৬.৬৭-ইঞ্চি 120Hz এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, 2400 x 1080 পিক্সেল রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেটের ফিচার। ৯২০ ৫জি প্রসেসর দ্বারা চালিত এই সিস্টেমটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে। এতে দুটি ভ্যারাইটি রয়েছে, ৬জিবি + ৬৪জিবি এবং ৮জিবি+ ১২৮জিবি। এছাড়াও থাকছে ৮এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং ২এমপি টেলি ম্যাক্রো ক্যামেরার ফিচার।

Published by:Debalina Datta
First published:

Tags: Tv, Xiaomi

পরবর্তী খবর