দুর্দান্ত ফিচার্স-সহ লঞ্চ হল Vivo-র সস্তা ৫জি ফোন Vivo Y52s, দাম ২০ হাজার টাকার কম

দুর্দান্ত ফিচার্স-সহ লঞ্চ হল Vivo-র সস্তা ৫জি ফোন Vivo Y52s, দাম ২০ হাজার টাকার কম

জেনে নিন Vivo Y52s এর স্পেসিফিকেশন ও দাম

জেনে নিন Vivo Y52s এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

    Vivo Y52s: আজ, ৮ ডিসেম্বর Vivo তাঁদের পরবর্তী বাজেট স্মার্টফোন Y52s লঞ্চ করল। কিছুমাস আগে লঞ্চ হওয়া Vivo Y51s এর আপগ্রেড ভার্সন এই নতুন ফোনটি। Vivo Y52s এর বিশেষ ফিচারের মধ্যে এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর, ৯০ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে আর সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ।

    Vivo Y52s এর স্পেসিফিকেশন: ভিভো ওয়াই৫২এস ফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ আইপিএস ডিসপ্লে। যায় পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০৮, আসপেক্ট রেশিও ২০.০৭:৯, রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনটির ভিতরে রয়েছে মিডিয়াটেক ডাইমেইনসিটি ৭২০ প্রসেসর। সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‌্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

    Vivo Y52s এর ক্যামেরা: ছবি তোলার জন্য Vivo Y52s ফোনে থাকছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে এফ/১.৭৯ অ্যাপারজাত-সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আর ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

    পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে ১৮ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচওএস ১০.৫ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য ফোনটির পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    Vivo Y52s এর দাম: Vivo Y52s এর দাম শুরু হচ্ছে ১,৫৯৮ ইউয়ান (১৮,১০০ টাকা) থেকে। এই দামে গ্রাহকরা পেয়ে যাবেন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১,৭৯৮ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২০,৩০০ টাকা। আপাতত চিনে এই স্মার্টফোনটি লঞ্চ করেছে কোম্পানি। তবে চীনের বাইরে কবে লঞ্চ করা হবে তা এখনও জানায়নি কোম্পানি।

    Published by:Ananya Chakraborty
    First published: