প্রযুক্তি

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

রিলায়েন্স ডিজিটালে শুরু 'Festival of Electronics' সেল, কোন কোন জিনিসে দুর্দান্ত ছাড়, জেনে নিন

রিলায়েন্স ডিজিটালে শুরু 'Festival of Electronics' সেল, কোন কোন জিনিসে দুর্দান্ত ছাড়, জেনে নিন

১৬ নভেম্বর পর্যন্ত চলবে এই সেল, সুযোগ হাতছাড়া করবেন না

  • Share this:

#নয়াদিল্লি: গ্রাহকদের জন্যে দারুণ সুযোগ নিয়ে এল রিলায়েন্স ডিজিটাল। দীপাবলি উপলক্ষ্যে গ্রাহকদের জন্য 'Festival of Electronics' সেল নিয়ে এল রিলায়েন্স। রিলায়েন্স ডিজিটালে এই সেল শুরু হয়ে গিয়েছে আর ১৬ নভেম্বর পর্যন্ত চলবে এই সেল। এই সেলের সময়ে গ্রাহকরা যদি এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে তাঁরা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। রিলায়েন্স ডিজিটাল এবং মাই জিও স্টোর আর অনলাইনে এই সুযোগ মিলবে। এখানেই শেষ নয়। এরই সঙ্গে মিলবে দারুণ সমস্ত আকর্ষণীয় উপহার।

এছাড়াও গ্রাহকরা যদি Citibank, ICICI Bank আর Kotak Mahindra Bank-এর ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন বা ইএমআই করেন তাহলে পেয়ে যাবেন ৪৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। American Express-এর গ্রাহকরা পেয়ে যাবেন ফ্ল্যাট ২০০০ টাকার ছাড়। এর সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন ফেস্টিভ গিফট রিলায়েন্স ডিজিটালের তরফ থেকে। যাতে গ্রাহকরা পেয়ে যেতে পারেন ১০০০ টাকা পর্যন্ত ভাউচার।

Festival of Electronics সেলে আপনি স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, হোম অ্যাপ্লায়েন্স- সহ অন্যান্য প্রোডাক্টের উপর আকর্ষণীয় অফার পেয়ে যাবেন। এই সেলে যদি আপনি Samsung Galaxy S20 ফোনটি কেনেন, আনপাকে খরচ করতে হবে ৪০,৯৯৯ টাকা। এর সঙ্গে পেয়ে যাবেন HDFC Bank-এর ক্যাশব্যাক অফারও। সদ্য লঞ্চ হওয়া iPhone 12 আর iPhone 12 Pro-এর উপরেও রয়েছে আকর্ষণীয় অফার। এখন গ্রহাকরা মাত্র ২,৭৯৬ টাকার মাসিক ইএমআই তে বাড়ি নিয়ে যেতে পারবেন iPhone 11 আর সেই সঙ্গে রয়েছে ৪০% পর্যন্ত নিশ্চিত বাইব্যাক। অন্যদিকে এই সেলে Samsung Galaxy Watch LTE (42mm)পাওইয়া যাচ্ছে ১৩,৯৫০ টাকায়, এর মশ্যে রয়েছে HDFC Bank-এর ক্যাশব্যাক অফারও ।

যারা ল্যাপটপ কেনার কথা ভাবছেন তাঁদের জন্য রয়েছে একগুচ্চ দারুন অফার্স। এই ফেস্টিভ সেলে Asus-এর পাতলা ও হাল্কা ল্যাপটপের দাম শুরু হচ্ছে ১৮,৯৯৯ টাকা থেকে, সে অস্নগে রয়েছে ২ বছরের ওয়ারেন্টি আর ৬,৮০০ টাকার বেফিটও। Dell-এর Intel Core i3 ল্যাপটপের দাম শুরু হচ্ছে ৩৭,৪৯৯ টাকা তেহকে আর HP AMD Ryzen 5 এর দাম শুরু হচ্ছে ৪১,২৯০ টাকা থেকে। Intel 11th Gen-এর ল্যাপটপের লাইন আপ যাতে প্রি ইন্সটল রয়েছে MS Office, সেইগুলির দাম শুরু হচ্ছে ৪৭,৯৯৯ টাকা থেকে। গেমারদের জন্যও রয়েছে খুসির খবর, এই সেলে গেমিং ল্যাপটপের উপরে রয়েছে ১০% ছাড়। এই সেলে গ্রাহকরা Samsung-এর ট্যাব কিনতে পারবেন ১১,৯৯৯ টাকায়।

টেলিভিশন রেঞ্জের উপরেও রয়েছে দুর্দান্ত সব অফার। এখানে ৩২ ইঞ্চির টিভির দাম শুরু হচ্ছে মাত্র ১২,৪৯০ তাক থেকে আর সঙ্গে ৩ বছরের ওয়ারেন্টি। এখানে আপনি এয়ে যাবেন Hisense, Toshiba, OnePlus আর TCL-এর মতো বড় ব্র্যান্ডের টিভি। Samsung-এর ৫০ ইঞ্চির কিউএলইডি দাম শুরু হচ্ছে ৬৪,৯৯০ টাকা থেকে, সঙ্গে ৩ বছরের ওয়ারেন্টি। যে সব গ্রাহকরা LG-র কিউএলইডি টিভি কিনবেন তাঁরা পেয়ে যাবেন ফ্রিবিস, ৩ বছরের ওয়ারেন্টি আর ৩ মাসের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন ফ্রিতে।

হোম অ্যাপ্লায়েন্সের মধ্যে সাইড-বাই-সাইড ফ্রিজের দাম শুরু হচ্ছে ৪৯,৯৯০ থেকে। টপ লোড ওয়াসিং মেশিনের দাম শুরু ১১,৯৯০ টাকা থেকে আর ওয়াসার-ড্রায়ার এর দাম শুরু হচ্ছে ৪২,৯৯০ টাকা থেকে। যে সব গ্রহাকরা Spacemax ফ্যামিলি হাব কিনবেন তাঁরা পেয়ে যাবেন ৪৩,০০০ টাকার Note 10 Lite ফোনটি সম্পূর্ণ বিনামূল্যে।

Published by: Ananya Chakraborty
First published: November 10, 2020, 5:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर