Home /News /technology /
Redmi Watch 2 Lite: লঞ্চ হল Redmi Watch 2 Lite, কেমন ঘড়ি, কত দাম, রইল বিস্তারিত

Redmi Watch 2 Lite: লঞ্চ হল Redmi Watch 2 Lite, কেমন ঘড়ি, কত দাম, রইল বিস্তারিত

photo source collected

photo source collected

Redmi Watch 2 Lite: বুধবার এ দেশের বাজারে এল Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro+, সঙ্গে Redmi Watch 2 Lite

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে লঞ্চ হল Xiaomi-র সাব-ব্র্যান্ড Redmi-র নতুন স্মার্টফোন ও স্মার্টওয়াচ। বুধবার এ দেশের বাজারে এল Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro+, সঙ্গে Redmi Watch 2 Lite। এ দিন বেঙ্গালুরুতে একটি অফলাইন অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টফোন দু’টি লঞ্চ করেছে Redmi। অন্যদিকে

Redmi Watch 2 Lite-এর বিক্রি শুরু হতে চলেছে আগামী ১৫ মার্চ থেকে। স্মার্টওয়াচের দুনিয়ায় সাশ্রয়ী হিসাবে পরিচিত Redmi Watch 2 Lite-এ রয়েছে ৫ATM ওয়াটার রেজিস্ট্যান্স এবং একটি SpO2 সেন্সরে। আসুন দেখে নেওয়া যাক Redmi Watch 2 Lite দাম এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি এক নজরে।

রেডমি ওয়াচ 2 লাইট দাম

Redmi Watch 2 Lite-এর দাম ভারতে ৪৯৯৯ টাকা। ভারতে অন্যান্য অফলাইন খুচরা বিক্রেতাদের সাথে Amazon, Xiaomi-এর ওয়েবসাইট এবং Mi Home স্টোরগুলিতেও বিক্রি হবে এই ঘড়ি। Redmi Watch 2 Lite তিনটি রঙের পাওয়া যাবে - কালো, নীল এবং আইভরি। কিন্তু স্মার্টওয়াচের স্ট্র্যাপগুলিতে রয়েছে আরও রঙের অপশন— কালো, নীল, বাদামি, আইভরি এবং জলপাই সবুজ।

Redmi Watch 2 Lite বৈশিষ্ট্য

১.৫৫ ইঞ্চি TFT ডিসপ্লে, একটি HD রেজোলিউশন-সহ এই স্মার্টওয়াচে থাকছে ১২০-টিরও বেশি Watch face। এতে রক্তের অক্সিজেনের মাত্রা মাপার জন্য রয়েছে একটি SpO2 সেন্সর এবং একটি হার্ট রেট মনিটর। এ ছাড়াও রয়েছে স্লিপ এবং স্ট্রেস মনিটরিং-এর সুবিধা, ১০০-টিরও বেশি ফিটনেস মোড, পিরিয়ড ট্র্যাকার ইত্যাদি। Redmi Watch 2 Lite স্মার্টওয়াচে পাওয়া যাবে in-built GPS, তার ফলে ব্যবহারকারীদের স্মার্টফোন ছাড়াই GPS-ভিত্তিক অবস্থান নির্ণয় করতে পারবেন।

REDMI NOTE 11 pro সিরিজ দাম

Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro plus ভারতেও লঞ্চ করা হয়েছে। এ দেশে বেসিক ৬ GB + ১২৮ GB ফোন হিসেবে Redmi Note 11 Pro-এর দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। এই ফোনের ৮ GB RAM মডেলটি ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ভারতে Redmi Note 11 Pro-এর প্রথম বিক্রি শুরু হবে 23 মার্চ।

আরও পড়ুন: বড়সড় চমক দিল শাওমি, লঞ্চ হল রেডমি নোট ১১ প্রো সিরিজের ফোন

অন্যদিকে Redmi Note Pro plus-এর বেস ৬ GB + ১২৮ GB মডেলের দাম ১৯,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। ৮ GB + ১২৮ GB ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা এবং ৮GB + ২৫৬ GB ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Redmi, Watch 2 lite

পরবর্তী খবর