corona virus btn
corona virus btn
Loading

PUBG-তে এবার গডজিলা ! জেনে নিন কী নতুন আপডেটস নিয়ে হাজির এই গেম

PUBG-তে এবার গডজিলা ! জেনে নিন কী নতুন আপডেটস নিয়ে হাজির এই গেম
  • Share this:

অবশেষে অপেক্ষার অবসান। বাজারে এল পাবজি-র নতুন আপডেটেড ভার্সন 0.13.0 । এই আপডেটি আসার কথা ছিল ৩১ মে তে কিন্তু সেটা হয়নি। সেই আপডেটটি এল গতকাল, বুধবার ১২ জুন। নতুন আপডেটেড় সাইজ - অ্যান্ড্রয়েডেড় জন্য 1.98 GB আর iOS-এর জন্য 2.45 GB।

কি কি ফিচার্স থাকছে এই নতুন আপডেটে -

পাবজি মোবাইল সম্প্রতি আসন্ন সিনেমা ‘গডজিলা ২: দ্য মনস্টার’-এর সঙ্গে পার্টনারশিপে ভিডিও প্রকাশ করেছে। নতুন আপডেটটি ক্রসওভারের অংশ হিসাবে একটি বিশেষ ইভেন্ট আনবে বলে মনে করা হচ্ছে। নতুন ভার্সনটিতে বাইজন নামের একটি নতুন বন্দুক যুক্ত হয়েছে। সারভাইভ টিল ডন আপডেট জম্বি মোডেও বেশ কিছু প্রবর্তন করা হয়েছে। এছাড়াও ফপিপি-র জন্য নতুন একটি আলাদা কন্ট্রোল সিস্টেম হতে পারে।

রেজাল্টে এমবিপি ডিসপ্লে যোগ করা হয়েছে। মানচিত্রটিকে বরফের টায়ারের ট্র্যাকগুলি, বা হাঁটার দাগ দেখানোর জন্য আপডেট করা হয়েছে, যা বেশ সুন্দর ও স্পষ্ট। সারভাইভ টিল ডন-এ সরানো হল টায়ারেন্ট, জি, লেকার এবং জম্বি কপ। গেমে একটি নতুন বিল্ডিং যোগ করা হয়েছে, এটি একটি ফ্যাক্টরি।

কীভাবে এই আপডেটটিকে ডাউনলোড করেবেন?

Android ইউজার -গুগল প্লে স্টোরে গিয়ে PUBG Mobile-এ ক্লিক করুন -এরপর আপডেট করার জন্য ডাউনলোড ক্লিক করুন

iOS ইউজার -iTune-এ গিয়ে PUBG Mobile-এ ক্লিক করুন -এরপর আপডেট করার জন্য ডাউনলোড/আপডেটে ক্লিক করুন

নতুন আপডেটটি ক্রসওভারের অংশ হিসাবে একটি বিশেষ ইভেন্ট আনবে বলে মনে করা হচ্ছে। যার মধ্যে একটি নতুন লোডিং স্ক্রিন, নতুন অবতার এবং অবতার ফ্রেম আর টিম ডেথম্যাচ নামে একটি নতুন ইভেন্ট মোড রয়েছে। নতুন মোডটিতে যে দু’টি টিমের মধ্যে খেলা হবে, তাঁদের মধ্যে আনলিমিটেড রেসপন্স থাকবে। দুটো বিরোধী টিমের লড়াইয়ের মধ্যে যে সবচেয়ে বেশি শত্রুপক্ষকে মারতে পারবে, সেই টিম জয়ী হবে। সেটা ৯-১০ মিনিটের ম্যাচ হলেও হতে পারে। এ ছাড়াও একটি বিশেষ ইস্টার ডিম রয়েছে, যেখানে আপনি জলের চারপাশে লুকিয়ে গডজিলাকে দেখতে পাবেন। যখন আপনি এরাঙ্গেল-এ যাবেন আপনি মানচিত্রে দৈত্যের পায়ের ছাপগুলো দেখতে পাবেন।

টেরর ফ্যাং কার৯৮কে বেশ আকর্ষণীয়, যার সঙ্গে গান ল্যাব দেওয়া হবে। এ ছাড়াও আপনি ক্রেটস এবং রিওয়ার্ডস থেকে বেশ কিছু নতুন উপকরণ সংগ্রহ করতে পারবেন। এম৪১৬, এম১৬এ৪ এবং ইউজেডআই-এর পরেই এই কার৯৮কে পঞ্চম বন্দুক হবে যা গান ল্যাবে কাস্টমাইজ করা যাবে।

ভিকেন্ডির বরফঘেরা মানচিত্রটি অবশেষে বিটা থেকে বের হয়ে যাবে এবং সম্পূর্ণরূপে ডাউনলোডযোগ্য হবে। এ ছাড়াও, একটি নতুন গোপন গুহা, নতুন পডভোস্টো আনলক করা হয়েছে যা আপনাকে লেভেল ৩ লুঠের অ্যাক্সেস দেয়। পাশাপাশি বিরল বন্দুক যেমন এডব্লিউএম এবং এইউজি এ৩ ব্যবহার করা যাবে।

First published: June 13, 2019, 12:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर