• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • আজ লঞ্চ হবে Poco M3, ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ফিচার্স

আজ লঞ্চ হবে Poco M3, ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ফিচার্স

লঞ্চের আগেই ফাঁস দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন , জেনে নিন

লঞ্চের আগেই ফাঁস দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন , জেনে নিন

লঞ্চের আগেই ফাঁস দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন , জেনে নিন

  • Share this:

    Poco M3 Launching: আজ, ২৪ নভেম্বর ইউরোপের মার্কেটে লঞ্চ হবে Poco M3। ভারতীয় সময় এই লঞ্চ ইভেন্ট শুরু হবে বিকাল ৫:৩০ টা থেকে, আর এই ইভেন্ট সরাসরি দেখা যাবে কোম্পানির ইউটিউব চ্যানেলে। তবে লঞ্চের আগেই ফোনটির বেশ কিছু ফিচার্স আগেই জানিয়েছে দিয়েছে কোম্পানি। Poco গ্লোবাল নিজের অফিশিয়াল ট্যুইটারে Poco M3 ফোনটির ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা আর ব্যাটারির সম্পর্কে জানিয়েছে দিয়েছে। বলা হয়েছে যে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর থাকবে। সেই সঙ্গে পাওয়ারের জন্য এতে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছারাও জানানও হয়েছে যে এই ফোনে থাকবে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে আর ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।

    Poco M3-র সম্ভাব্য দাম : পোকো এম৩ ফোনের লঞ্চ আজ বিকালে হবে, তখনই জানা যাবে সঠিক দাম। কিন্তু বেশ কয়েকটি রিপোর্ট আগেই জানানও হয়েছে যে এই ফোনটির দাম কতো হতে পারে। জানা গিয়েছে যে পোকো এম৩ ফোনের দাম শুরু হবে ১৪৯ থেকে ১৫৯ ইউরোর মধ্যে, যা প্রায় ১৩,৫০০ টাকা থেকে ১৪,০০০ টাকার সমান। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার Poco M3 এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম থাকবে ১৬৯ থেকে ১৭৯ ইউরোর মধ্যে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৫,০০০ টাকা। এর থেকে এটা বোঝা যাচ্ছে যে ফোনটির দাম ১৫ হাজার টাকার মধ্যে লঞ্চ হবে।

    Poco M3-র স্পেসিফিকেশন : ফাঁস হয়ে তথ্য অনুযায়ী, পোকো এম৩ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস Dot-Drop ডিসপ্লে থাকবে। ডিসপ্লের ধরন কেমন হবে সেটা নিয়ে জন তথ্য নেই, কিন্তু বলা হচ্ছে যে ফোনটি IPS LCD প্যানেলের সঙ্গে আসবে। মনে করা হচ্ছে যে ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। সেই সঙ্গে থাকবে ৪ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। আশা করা হচ্ছে যে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ এ চলবে ।

    ফোনটির ডিজাইন সম্প্রতি ৯১ মোবাইল শেয়ার করেছিল। তবে জনপ্রিয় টিপ্সটার ঈশান অগ্রবাল যে ছবি শেয়ার করেছে তাতে ফোনটিকে স্পষ্ট দেখা যাচ্ছে। পোকো এম৩ তে ডুয়াল-টোন ক্যামেরা মডিউল দেওয়া হয়েছে।

    Poco M3-র ক্যামেরা: ফোনের পিছনে তিনটি ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ দেখা যায়। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪)। আবার পোকো এম৩ ফোনের সামনে পাবেন এফ/২.০৫ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে যে ফোনটি তিনটি রঙ - নীল, কালো এবং হলুদ।

    Published by:Ananya Chakraborty
    First published: