Home /News /technology /
Tinder For Older People: ভালোবাসা সার্বজনীন, বয়স্কদের ডেটিংয়ের জন্য টিন্ডার নিয়ে আসতে চলেছে সহজ প্ল্যান

Tinder For Older People: ভালোবাসা সার্বজনীন, বয়স্কদের ডেটিংয়ের জন্য টিন্ডার নিয়ে আসতে চলেছে সহজ প্ল্যান

Tinder For Older People: বয়স্ক ইউজারদের সংখ্যা বাড়ানোর জন্য তাদের এই বছরের দ্বিতীয় কোয়ার্টারের শেষ থেকে বিনামূল্যে পরিষেবা দেবে।

  • Share this:

Tinder For Older People: জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার (Tinder) বয়স্কদের কথা মাথায় রেখে নিয়ে আসতে চলেছে ধামাকা অফার। জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার ঘোষণা করেছে যে, এই বছরের দ্বিতীয় কোয়ার্টারের শেষ থেকে বয়স্কদের জন্য টিন্ডার ব্যবহারের ক্ষেত্রে কোনও ধরনের ফি দিতে হবে না। কারণ জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার বেশি করে বয়স্ক ইউজারদের (Tinder For Older People) সংখ্যা বাড়ানোর জন্য তাদের এই বছরের দ্বিতীয় কোয়ার্টারের শেষ থেকে বিনামূল্যে পরিষেবা দেবে।

সম্প্রতি মোজিলা এবং কনজিউমার ইন্টারন্যাশনাল একটি রিপোর্ট পেশ করেছে। সেখানে দেখা গিয়েছে যে ব্রাজিল ছাড়া প্রায় প্রতিটি দেশেই বিভিন্ন ধরনের অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম ৩০ বছর থেকে ৪৯ বছর বয়সীদের জন্য বেশি ফি গ্রহণ করে। কম বয়সীদের থেকে এই ফি গড়ে প্রায় ৬৩.৫ শতাংশ বেশি। এই রিপোর্ট সামনে আসার পরেই জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার  (Tinder)  ঘোষণা করে যে বয়স্কদের ক্ষেত্রে সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করা যাবে তাদের প্ল্যাটফর্ম (Tinder For Older People)। এটি চালু হয়ে যাবে চলতি বছরের দ্বিতীয় কোয়ার্টারের শেষ থেকেই।

আরও পড়ুন - Samsung Galaxy Tab S8: ভারতে আসছে Samsung Galaxy-র নতুন S8 সিরিজের ট্যাব, দেখে নিন তার ফিচার!

জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার  (Tinder) একটি ব্লগ পোস্টের মাধ্যমে জানিয়েছে যে, কম বয়সী ইউজারদের জন্য তাদের বিভিন্ন ধরনের প্ল্যান রয়েছে। যারা স্কুলে পড়ে এবং এখনও যাদের অনেক কম বয়স তাদের জন্য বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশন প্ল্যান রয়েছে। বিগত বছরে আমেরিকা (US) এবং অস্ট্রেলিয়ার (Australia) মতো দেশে কম বয়সী ইউজারদের জন্য কম টাকার বিভিন্ন ধরনের অফার চালু করা হয়েছে। সম্প্রতি ইউনাইটেড কিংডমেও (UK) সেই প্ল্যান চালু করা হয়েছে। এবার বয়স্কদের কথা মাথায় রেখে তারা শুরু করতে চলেছে তাদের নতুন এই প্ল্যান। এর ফলে তাদের ইউজার সংখ্যা আরও বৃদ্ধি পাবে। সব দেশেই চলতি দ্বিতীয় কোয়ার্টারের শেষ থেকে চালু হয়ে যাবে নতুন এই প্ল্যান।

আরও পড়ুন - iPhone 13-কে সত্যিই টেক্কা দিতে পারবে Samsung Galaxy S22? দেখে নিন তুলনা করে!

জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার (Tinder)  তিন ধরনের প্ল্যানের অফার দিয়ে থাকে। এগুলো হল টিন্ডার প্লাস, টিন্ডার গোল্ড এবং টিন্ডার প্ল্যাটিনাম। এছাড়াও রয়েছে তাদের লা কার্টা ফিচার। ২০২২ সালে জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার নিয়ে এসেছে তাদের নতুন পাসপোর্ট ফিচার, যা লা কার্টা বেসিসে চলে। জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডার তাদের ইউজার বাড়ানোর জন্য নিয়ে আসছে একটার পর একটা নতুন প্ল্যান এবং অফার। পেমেন্টের সুবিধার জন্য জনপ্রিয় অনলাইন ডেটিং প্ল্যাটফর্ম টিন্ডারের নিজস্ব টিন্ডার কয়েনও রয়েছে (Tinder For Older People)। এর মাধ্যমে ইউজাররা বিভিন্ন ধরনের অফারের সুবিধা পেয়ে থাকে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Dating App, Tech news, Tinder

পরবর্তী খবর