Home /News /technology /
১৮ মে ভারতে আসছে Realme Narzo 50 5G সিরিজের ফোন এবং Techlife স্মার্টওয়াচ

১৮ মে ভারতে আসছে Realme Narzo 50 5G সিরিজের ফোন এবং Techlife স্মার্টওয়াচ

ভারতে Realme Narzo 50 5G সিরিজের ফোন পাওয়া যাবে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart-এ।

  • Share this:

Realme-র তরফে ঘোষণা করা হয়েছে, তারা শীঘ্রই ভারতে আনতে চলেছে একাধিক পণ্য। খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে চলেছে Realme Narzo 50 5G সিরিজের স্মার্টফোন এবং Techlife Watch SZ100 Realme। মনে করা হচ্ছে আগামী ১৮ মে এক ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হতে পারে এগুলি। এ মাসের শেষের দিকেই ভারতে বিক্রি হতে শুরু করবে Realme Narzo 50 5G সিরিজের স্মার্টফোন এবং Techlife Watch SZ100।

জানা গিয়েছে, ভারতে Realme Narzo 50 5G সিরিজের ফোন পাওয়া যাবে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart-এ। Realme কোম্পানির তরফে জানানো হয়েছে যে, Realme Narzo 50 5G সিরিজের ফোনের মধ্যে লঞ্চ করা হবে Narzo 50 5G এবং Narzo 50 Pro 5G ফোন দু’টি। ১৮ মে দুপুর সাড়ে ১২ টায় ডিজিটালি লঞ্চ করা হবে Realme Narzo 50 5G সিরিজের ফোন। এই লাইভ ইভেন্ট দেখা যাবে Realme কোম্পানির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। এ ছাড়া YouTube এবং Facebook-এও দেখা যাবে।

আরও পড়ুন - অপেক্ষার অবসান, Whatsapp আপডেটে এ বার বড় ফাইল শেয়ারিংয়ের সুযোগ

Realme Narzo 50 5G সিরিজের ফোন লঞ্চের আগেই টিপস্টার (Tipster) পারস গুগলানি (Paras Guglani) ট্যুইট করে জানিয়েছেন, Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্ক্রিন, এর ডাইমেনসিটি ৮১০ SoC। Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে ১২৮জিবি স্টোরেজ, ৪জিবি এবং ৬জিবি র্যাoম অপশন। থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সেন্সর, সামনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। টিপস্টারের রিপোর্ট অনুযায়ী ভারতে Realme Narzo 50 5G ফোনের দাম হতে পারে ১৪,০০০ টাকার নীচে।

আরও পড়ুন - Google বন্ধ করে দিচ্ছে কল রেকর্ডিং অ্যাপ! জানুন এবার কী করবেন

অন্যদিকে Narzo 50 Pro 5G ফোনে থাকতে পারে ৬.৪ ইঞ্চির স্ক্রিন, এর ডাইমেনসিটি ৯২০ SoC। Narzo 50 Pro 5G ফোনে রয়েছে ১২৮জিবি স্টোরেজ, ৮জিবি এবং ৬জিবি র্যারমের অপশন। থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং দু’টি ২ মেগাপিক্সেলের সেন্সর। ভারতে Narzo 50 Pro 5G ফোনের দাম হতে পারে ২২,০০০ টাকার নীচে।

Realme Techlife Watch SZ100-এ থাকতে পারে ১.৬৯ ইঞ্চির স্ক্রিন। এই ঘড়ি একবার চার্জ দিলে টানা ১২ দিন পর্যন্ত চলবে বলে সংস্থার দাবি। এই ঘড়িটির বিশেষত্ব হল, এটি দেহের তাপমাত্রা মাপতে পারবে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Realme, Smartwatch

পরবর্তী খবর