Home /News /technology /
খুব শীঘ্রই আসতে চলেছে OnePlus Nord সিরিজের বাজেট স্মার্টওয়াচ

খুব শীঘ্রই আসতে চলেছে OnePlus Nord সিরিজের বাজেট স্মার্টওয়াচ

OnePlus Nord Watch: আশা করা হচ্ছে আগামী মে মাসের মধ্যে ভারতে লঞ্চ না হোক অন্তত প্রোমোশন দেখা যাবে OnePlus Nord ওয়াচের।

  • Share this:

    OnePlus Nord Watch: OnePlus আনতে চলছে আরও একটি স্মার্টওয়াচ। আর এ দেশে তা লঞ্চ হতে বেশি দিন বাকি আছে বলে মনে হচ্ছে না। সম্প্রতি টিপস্টার মুকুল শর্মা (Mukul Sharma) তাঁর ট্যুইটে একটি ছবি শেয়ার করে উল্লেখ করেছেন, ‘OnePlus Nord Watch’। মুকুলের দাবি, তিনি OnePlus-এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই তথ্য পেয়েছেন। আসন্ন স্মার্টওয়াচ সম্পর্কে এ টুকু ইঙ্গিত যথেষ্ট বলেই মনে করছেন নেটিজেনরা। কিন্তু ভারতীয় বাজারে এই OnePlus Nord স্মার্টওয়াচ কবে লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

    তবে, এই সব উল্লেখ থেকে ধরে নেওয়া যায় যে, আগের স্মার্টওয়াচটির থেকে কিছুটা কম দামেই পাওয়া যাবে। কারণ OnePlus –এর Nord সিরিজের যে কোনও পণ্যই তার প্রিমিয়াম পণ্যের চেয়ে কম দামে পাওয়া যায়। OnePlus-এর তরফ থেকে এটি হতে চলেছে তৃতীয় ইলেক্ট্রনিক পণ্য যা পরিধান যোগ্য। এর আগে সংস্থা লঞ্চ করেছিল তাদের স্মার্টওয়াচ এবং OnePlus Nord buds ইয়ারবাড। সে দিক থেকে Nord সিরিজের এটই প্রথম স্মার্টফোন।

    আরও পড়ুন - আপনার অ্যান্ড্রয়েড ফোনটিই হয়ে উঠবে একটি ডিজিটাল ফোটো ফ্রেম, কী ভাবে? দেখে নিন

    আরও পড়ুন - খুব অল্পতেই অত্যন্ত ঠান্ডা, সামান্য বিদ্যুতের বিল? স্টাইলিশ লুক, এক এসিতে হাজার কামাল, কেনার আগে জেনে নিন

    এর আগে OnePlus লঞ্চ করেছিল তাদের স্মার্টফোন। তার দাম ভারতীয় মুদ্রায় ১৩,৯৯৯ টাকা। এ বারের স্মার্টওয়াচটি নিয়ে যে ইঙ্গিত মিলেছে তা Nord সিরিজের। ফলে দাম বেশ কিছুটা কম হবে ধরে নেওয়া যায়। আশা করা হচ্ছে এই স্মার্টওয়াচের দাম হতে পারে ৮ থেকে ১০ হাজার টাকার মধ্যে।

    তবে এতে যে আধুনিক স্মার্টওয়াচের সব রকম উপকরণ থাকবে তা আশা করা যায়। নতুন এই স্মার্টওয়াচে থাকতে পারে SpO2 রক্তে অক্সিজেনের মাত্রা মাপার ব্যবস্থা, হৃদস্পন্দন, স্লিপ মনিটর, স্টেপ কাউন্ট-সহ নানা কিছু। নানা ধরনে স্পোর্টস মোডও থাকতে পারে এই ঘড়িতে।

    তবে এখনও পর্যন্ত প্রায় কোনও কিছুই নিশ্চিত নয়। তবে খুব শীঘ্রই এই স্মার্টওয়াচের দেখা পাওয়া যাবে বলে আশা করা যায়। আশা করা হচ্ছে আগামী মে মাসের মধ্যে ভারতে লঞ্চ না হোক অন্তত প্রোমোশন দেখা যাবে OnePlus Nord ওয়াচের।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OnePlus, OnePlus Nord, OnePlus Smartwatch, Smartwatch

    পরবর্তী খবর