Home /News /technology /
সাধ্যের মধ্য স্মার্টওয়াচ! ভারতের বাজারে আসতে চলেছে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ

সাধ্যের মধ্য স্মার্টওয়াচ! ভারতের বাজারে আসতে চলেছে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ

এই মাসের শেষেই ভারতে লঞ্চ করা হতে পারে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ

  • Share this:

    OnePlus Nord Smartwatch: ভারতের বাজারে লঞ্চ করা হতে চলেছে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ। মনে করা হচ্ছে, OnePlus Nord বাজেট স্মার্টওয়াচের দাম করা হতে পারে ১০,০০০ টাকার মধ্যে। OnePlus Nord বাজেট স্মার্টওয়াচে থাকতে পারে বিভিন্ন ধরনের উন্নত ফিচার। OnePlus এর তরফে এখনও কিছু জানানো হয়নি যে কবে ভারতে লঞ্চ করা হবে তাদের OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ। কিন্তু মনে করা হচ্ছে এই মাসের শেষেই ভারতে লঞ্চ করা হতে পারে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ।

    একই সঙ্গে মনে করা হচ্ছে OnePlus স্মার্টফোনের বাইরেও ভারতে তাদের নতুন প্রোডাক্ট লঞ্চ করতে পারে। OnePlus কোম্পানি সম্প্রতি OnePlus TV Y1s ও Y1s Edge চালু করেছে। এ ছাড়াও OnePlus কোম্পানির TV Y1s Edge Pro শীঘ্রই আসছে ভারতের বাজারে। OnePlus কোম্পানির এই ফ্ল্যাগশিপ প্রোডাক্টগুলি এই মাসের শেষের দিকে আসবে বলে আশা করা হচ্ছে।

    আরও পড়ুন - এক নজরে দেখে নিন WhatsApp এর ফন্ট সাইজ পরিবর্তন করার উপায়

    OnePlus কোম্পানি ভারতের বাজারে তাদের আধুনিক ও উন্নত ফিচার যুক্ত OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ নিয়ে আসতে চলেছে। OnePlus Nord বাজেট স্মার্টওয়াচের ফিচার সম্পর্কে কিছু খবর বাইরে এসেছে । জানা গিয়েছে যে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচে থাকতে পারে রঙিন টাচস্ক্রিন ডিসপ্লে ও হার্ট রেট সেন্সর। এ ছাড়াও OnePlus Nord বাজেট স্মার্টওয়াচে থাকতে পারে SpO2 মনিটর, ঘুমের ট্র্যাকিং, স্টেপ কাউন্ট এবং নোটিফিকেশন।

    এছাড়াও OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ থাকতে পারে মিউজিক কন্ট্রোলের মত ফিচার। OnePlus কোম্পানির তরফে এখনও কিছু জানানো হয়নি যে, OnePlus Nord বাজেট স্মার্টওয়াচে কী কী ফিচার থাকতে পারে। কিন্তু OnePlus Nord বাজেট স্মার্টওয়াচে যে আধুনিক এবং উন্নত ফিচার ব্যবহার করা হতে চলেছে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

    আরও পড়ুন - খুব শীঘ্রই আসছে UPI Lite, এবার অফলাইনে করা যাবে লেনদেন

    Oneplus এই মাসের শেষেই ভারতের বাজারে লঞ্চ করতে পারে OnePlus Nord বাজেট স্মার্টওয়াচ। কিন্তু OnePlus কোম্পানি বর্তমানে ভারতে তাদের OnePlus ব্যান্ড ও OnePlus Watch বিক্রি করে। OnePlus Watch-এর দাম ১৪,৯৯৯ টাকা। OnePlus ব্যান্ড ভারতে ২৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। ভারতে এবার ১০,০০০ টাকার মধ্যে বাজেট স্মার্টওয়াচ নিয়ে আসতে চলেছে OnePlus কোম্পানি। Oneplus এর বিভিন্ন ধরনের স্মার্টফোন ভারতে খুবই জনপ্রিয়। এ বার মনে করা হচ্ছে তাদের নতুন OnePlus Nord বাজেট স্মার্টওয়াচও সকলের মন জয় করতে সক্ষম হবে। এখন শুধু সেটি লঞ্চের অপেক্ষা।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Budget smartwatch, OnePlus, OnePlus Nord, OnePlus Smartwatch, Smartwatch

    পরবর্তী খবর