Home /News /technology /
Father's Day 2022: ফাদার্স ডে-র জন্য স্পেশাল উপহার! এক নজরে দেখে নিন সেরা গ্যাজেটের তালিকা

Father's Day 2022: ফাদার্স ডে-র জন্য স্পেশাল উপহার! এক নজরে দেখে নিন সেরা গ্যাজেটের তালিকা

Father's Day 2022: এক নজরে দেখে নেওয়া যাক কয়েকটি গুরুত্বপূর্ণ উপহার যা বাবাকে আর একটু এগিয়ে দেবে প্রযুক্তির দিকে

  • Share this:

Father's Day 2022: বাবা টেক-স্যাভি হোন বা না হোন, টেকনোলজি থেকে মুখ ফিরিয়ে থাকার উপায় কিন্তু নেই। সামনেই আসছে ফাদার্স-ডে (Father’s day)। এ বছরের ফাদার্স-ডে আগামী ১৯ জুন। এই দিনে অনেকেই তাঁদের বাবাদের বিভিন্ন ধরনের উপহার দিয়ে থাকেন। কারণ এই দিনটি বাবাদের জন্য খুবই স্পেশাল। এক নজরে দেখে নেওয়া যাক কয়েকটি গুরুত্বপূর্ণ উপহার যা বাবাকে আর একটু এগিয়ে দেবে প্রযুক্তির দিকে।

Smartwatch - বাবাকে উপহার হিসাবে দেওয়ার জন্য স্মার্টওয়াচ খুবই ভাল একটি উপহার। কারণ এর মাধ্যমে তাদের শরীরের বিশেষ যত্ন রাখাও সম্ভব। খেয়াল রাখা সম্ভব সবপ্রিয় মানুষটির ফিটনেসের দিকেও। তাই Boat Watch Mercury উপহার হিসাবে বাবাকে দেওয়া যেতে পারে। কারণ এর মধ্যে রয়েছে রিয়েল টাইম মনিটরিং, স্পোর্টস মোড, সাইকেল ট্র্যাকার এবং আরও অনেক কিছু।

আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

Earbuds - বাবাকে উপহার হিসাবে দেওয়ার জন্য ইয়ারবার্ডও একটি খুব ভাল অপশন। তাই Redmi Earbuds 3 Pro উপহার হিসাবে দেওয়া যেতে পারে। কারণ এর মধ্যে রয়েছে ডুয়াল ডায়নামিক ড্রাইভার। জানা গিয়েছে এটি একটানা ৩০ ঘণ্টা পর্যন্ত চলতে পারে। এর ফলে এটিতে একটানা কোনও বাধা ছাড়াই শোনা যাবে বিভিন্ন ধরনের গান। এ ছাড়াও আরও দু’টি ইয়ারবাড উপহার হিসাবে দেওয়া যেতে পারে—OnePlus Buds Z এবং Realme Buds Air 2।

Power Bank - বর্তমানে পাওয়ার ব্যাঙ্ক একটি খুবই গুরুত্বপূর্ণ জিনিস। কারণ ফোনের ব্যাটারি শেষ হয়ে গেলে এটি খুবই কাজে লাগে। তাই উপহার হিসাবে পাওয়ার ব্যাঙ্ক দেওয়া যেতেই পারে। বর্তমানে জুক (Zoook)-এর ভাল পাওয়ার ব্যাঙ্ক রয়েছে। এতে বিভিন্ন ধরনের ফিচার রয়েছে। এতে রয়েছে ওয়ারলেস চার্জারের সুবিধা এবং ১০,০০০এমএএইচ ব্যাটারির সুবিধা। এ ছাড়াও এই পাওয়ার ব্যাঙ্কের সবথেকে বড় সুবিধা হল এতে রয়েছে ওয়ারলেস চার্জ মোড। এই পাওয়ার ব্যাঙ্ক Android এবং iOS দু’টি ডিভাইসেই পাওয়া যায়। এটি অনলাইনে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

Saregama Carvaan Go - বাবাকে উপহার দেওয়ার জন্য এটি একটি খুবই ভাল অপশন। কারণ এতে তাঁরা পুরনো বিভিন্ন ধরনের গান শুনতে পাবেন নিজেদের ইচ্ছামতো। কারণ এতে প্রায় ৩,০০০ রেট্রো গান প্রিলোডেড করা রয়েছে। এর দাম ৩,৯৯০ টাকা। কিন্তু জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজনে এটি পাওয়া যাচ্ছে ৩,৫৯০ টাকায়। এতে এফএম/ এএম রেডিও, স্পিকার এবং হেডফোন কানেক্ট করার জন্য ৩.৫ এমএমের অডিও জ্যাক দেওয়া হয়েছে।

Trimmer - এটিও উপহার হিসাবে খুবই ভাল একটি অপশন। Mi Beard Trimmer 1C বাবাকে উপহার হিসাবে দেওয়া যেতে পারে। এই ট্রিমার মাত্র ২ ঘন্টা চার্জ হয়েই প্রায় ৬০ মিনিট পর্যন্ত চালানো যেতে পারে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Fathers Day

পরবর্তী খবর