Home /News /technology /
BSNL-এর সস্তার প্লান! মাত্র ১৯ টাকায় ৩০ দিনের ভ্যালিডিটি, পাবেন ভয়েস কলিং সুবিধা

BSNL-এর সস্তার প্লান! মাত্র ১৯ টাকায় ৩০ দিনের ভ্যালিডিটি, পাবেন ভয়েস কলিং সুবিধা

BSNL Prepaid Plan Under Rs 50: ৫০ টাকার কম খরচে ৩টি দুর্দান্ত প্ল্যান, এক নজরে দেখে নেওয়া যাক প্রিপেড প্ল্যানগুলিতে ঠিক কী কী সুবিধা মিলছে...

  • Share this:

    BSNL Prepaid Plan under Rs 50 : বিভিন্ন ধরনের টেলিকম কোম্পানি নিয়ে আসছে একের পর এক নতুন প্ল্যান। ইউজারদের কাছে নিজেদের আরও জনপ্রিয় করে তুলতে তারা বিভিন্ন ধরনের প্ল্যান লঞ্চ করে চলেছে। বর্তমানে বিভিন্ন ধরনের টেলিকম কোম্পানির বিভিন্ন ধরনের প্ল্যান রয়েছে। কিন্তু, সস্তার প্ল্যান খুবই কম রয়েছে।

    এই বিষয়টি মাথায় রেখে রেখে সরকারি কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড, সংক্ষেপে BSNL গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সস্তার প্ল্যান। যে সকল ইউজার কম টাকার প্ল্যান খুঁজে চলেছেন, তাঁদের জন্য রয়েছে BSNL-এর বেশ কয়েকটি প্ল্যান। কারণ BSNL ৫০ টাকার নিচে নিয়ে এসেছে বিভিন্ন ধরনের প্রিপেড প্ল্যান। এক নজরে দেখে নেওয়া যাক BSNL-এর এই দারুন সস্তার কয়েকটি প্রিপেড প্ল্যানে ঠিক কী কী সুবিধা মিলছে।

    BSNL নিয়ে এসেছে ২০ টাকার নিচেও প্রিপেড প্ল্যান। BSNL-এর এই প্ল্যান হল ১৯ টাকার। BSNL-এর গ্রাহকেরা ১৯ টাকার এই প্ল্যানে পেয়ে যাবেন বিভিন্ন ধরনের সুবিধা। যে সকল গ্রাহক সস্তার প্ল্যান খুঁজে চলেছেন, তাঁদের জন্য খুবই উপকারী হতে পারে BSNL-এর এই ১৯ টাকার প্ল্যান।

    আরও পড়ুন: মাইক্রোসফট ওয়ার্ডের এই ৫ ট্রিক আসান করে দেবে লেখালিখি

    BSNL-এর এই ১৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন ৩০ দিনের ভ্যালিডিটি। BSNL-এর ১৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে কুড়ি পয়সায় কল রেট-এর সুবিধা অর্থাৎ BSNL-এর এই ১৯ টাকার প্ল্যান একবার রিচার্জ করলে গ্রাহকরা পুরো মাস সেটি চালাতে পারবেন। অর্থাৎ ১৯ টাকার এই প্ল্যানে পুরো মাস ইনকামিং কল চালু থাকবে। সুতরাং এর জন্য গ্রাহকদের আর অতিরিক্ত টাকার রিচার্জ করতে হবে না।

    যে সকল ইউজার কম টাকায় বেশি ভ্যালিডিটির এবং ভয়েস কলিংয়ের সুবিধাযুক্ত প্ল্যানের খোঁজ করে চলেছে, তাঁদের জন্য BSNL-এর ১৯ টাকার প্ল্যান খুবই লাভজনক।

    আরও পড়ুন: ১৩টি নতুন মোবাইল প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম! দেখুন অসাধারণ এই অফার

    BSNL-এর ৫০ টাকার নিচে ১৯ টাকার প্ল্যান ছাড়াও আরও একটি প্ল্যান রয়েছে। যা কম টাকায় ইউজারদের লম্বা ভ্যালিডিটি এবং ভয়েস কলিং-এর সুবিধা দেবে। BSNL-এর এই প্ল্যানের মাধ্যমে ইউজাররা এক মাস বিভিন্ন ধরনের সুবিধা পাবেন অতিরিক্ত কোনও খরচ ছাড়াই। ১৯ টাকার প্ল্যান ছাড়াও BSNL-এর একটি খুবই ভালো প্ল্যান হল ৪৯ টাকার প্ল্যান।

    BSNL-এর ৪৯ টাকায় প্ল্যানের ভ্যালিডিটি হল ২০ দিনের। BSNL-এর এই ৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ১০০ মিনিটের ভয়েস কলিং-এর সুবিধা পাবেন। সঙ্গে BSNL-এর এই ৪৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা ১ জিবি ডেটার সুবিধাও পাবেন।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: BSNL, Prepaid plan

    পরবর্তী খবর