• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • OTHER TECH BATTLEGROUNDS MOBILE INDIA HOSTING INDEPENDENCE DAY MAHOSTAV REWARDS ANNOUNCED AC

স্বাধীনতা মহোৎসব, বড়সড় পুরস্কার ঘোষণা Battlegrounds Mobile India-র

স্বাধীনতা মহোৎসব, বড়সড় পুরস্কার ঘোষণা Battlegrounds Mobile India-র!

সম্প্রতি, বিজিএমআই একটি বিশেষ পুরস্কারের কথা ঘোষণা করেছে। কারণ গেমটি ৫০ মিলিয়ন ডাউনলোডের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

  • Share this:

Battlegrounds Mobile India: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) বা বিজিএমআই (BGMI) ১১ অগাস্ট থেকে ২০ অগাস্ট পর্যন্ত স্বাধীনতা দিবস মহোৎসব (Independence Day Mahotsav) ঘোষণা করেছে। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে এই গেমের দক্ষিণ কোরিয়ার ডেভেলপার ক্র্যাফটন (Krafton) জানিয়েছে যে এই মহোৎসবে পুরস্কার হিসেবে বিজয়ী গেমারদের দেওয়া হবে এজিএম স্কিন (AGM Skin)। এছাড়াও ১৫ অগাস্ট উপলক্ষে নতুন মিশন আনলক করা হবে।

সম্প্রতি, বিজিএমআই একটি বিশেষ পুরস্কারের কথা ঘোষণা করেছে। কারণ গেমটি ৫০ মিলিয়ন ডাউনলোডের কাছাকাছি পৌঁছে গিয়েছে। এই সপ্তাহের শুরুর দিকে গেমিং অ্যাপলিকেশনের ডাউনলোড ৪৮ মিলিয়নের কাছাকাছি পৌXছে গিয়েছিল এবং গেমাররা পুরস্কার হিসাবে তিনটি সাপ্লাই কুপন ক্রেট স্ক্র্যাপ পেয়েছেন। এই একই কুপন দেওয়া হবে যখন ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ৪৯ মিলিয়ন ডাউনলোডের লক্ষ্যমাত্রা অতিক্রম করবে। এর পর আসবে বড় পুরস্কার পাওয়ার পালা, যখন গেমিং অ্যাপলিকেশনটি ৫০ মিলিয়ন ডাউনলোডের মাইলফলক অতিক্রম করবে। তখন দেওয়া হবে ‘পার্মানেন্ট গ্যালাক্সি মেসেঞ্জার’ (Permanent Galaxy Messenger)। কিছু দিন আগেই বড় সিদ্ধান্ত নিয়েছে এই গেমের ডেভেলপার ক্র্যাফটন। খেলার সময়ে প্রতারণার অভিযোগে ৩৩৩,০০০ জনের বেশি খেলোয়াড়দের নিষিদ্ধ করা হয়েছে। এই অ্যাকাউন্টগুলিকে নানা ভাবে খতিয়ে দেখার পর স্থায়ীভাবে নিষিদ্ধ করা হয়েছে। ফলে আর কোনও দিনও ওই অ্যাকাউন্টগুলি চালু করা যাবে না। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, "ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভালো গেমিং পরিষেবার পাশাপাশি অবৈধ অ্যাকাউন্ট নিষিদ্ধ করবে”।

বিজিএমআই Google Play Store থেকে ডাউনলোড করা যায়। সংস্থা জানিয়েছিল OS-এর কথা বিচার করে ৫০ মিলিয়ন ডাউনলোড পেরিয়ে যাওয়ার পর পুরস্কার দেওয়া হবে। অনেকেই মনে করেছিল এবার বুঝি iOS ভার্সন নিয়ে আসবে সংস্থা। তবে সেই সব নিয়ে এখনও কিছু জানা যায়নি। তবে সংস্থা জানিয়েছে যে কোনও নতুন পরিষেবার জন্য অ্যাপটিকে সব সময়ে আপডেট করে রাখার প্রয়োজন রয়েছে।

Published by:Ananya Chakraborty
First published: