Home /News /technology /
Amazon Prime Day Sale 2022: শুরু হতে চলেছে প্রাইম ডে সেল! তারিখ থেকে আকর্ষণীয় অফার, দেখে নিন এক ঝলকে

Amazon Prime Day Sale 2022: শুরু হতে চলেছে প্রাইম ডে সেল! তারিখ থেকে আকর্ষণীয় অফার, দেখে নিন এক ঝলকে

Amazon Prime Day Sale 2022: অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হবে ২৩ জুলাই রাত ১২-টায় এবং শেষ হবে ২৪ জুলাই রাত ১১.৫৯-এ

  • Share this:

    Amazon Prime Day Sale 2022: জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজন নিয়ে আবার নিয়ে আসতে চলেছে তাদের অ্যামাজন প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale)। ভারতে আগামী ২৩ এবং ২৪ জুলাই অনুষ্ঠিত হতে চলেছে অ্যামাজন প্রাইম ডে সেল। এই সেলের মাধ্যমে ইউজাররা পেতে চলেছে আকর্ষণীয় এবং বাম্পার অফার। আগের বছর অ্যামাজন প্রাইম ডে সেল হয়েছিল ২৬ এবং ২৭ জুলাই। এবার সেটি তিনদিন এগিয়ে এসেছে। অ্যামাজন প্রাইম ডে সেলে স্মার্টফোন, ল্যাপটপ এবং অন্যান্য বিভিন্ন প্রোডাক্টের উপরে দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়। এক নজরে দেখে নেওয়া যাক অ্যামাজন প্রাইম ডে সেলের সমস্ত খুঁটিনাটি।

    ভারতে অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হবে ২৩ জুলাই রাত ১২-টায় এবং শেষ হবে ২৪ জুলাই রাত ১১.৫৯-এ। কোম্পানির তরফে জানানো হয়েছে ৪৮ ঘণ্টার এই অ্যামাজন প্রাইম ডে সেলে পাওয়া যাবে ৩০,০০০-এর উপরে প্রোডাক্ট। এর মধ্যে গ্লোবাল প্রোডাক্ট ছাড়াও রয়েছে প্রায় ৪০০-এর উপরে ভারতীয় প্রোডাক্ট। অ্যামাজন প্রাইম ডে সেলে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে Xiaomi, Samsung, Intel এবং আরও অনেক প্রোডাক্ট। এছাড়াও অ্যামাজন প্রাইম ডে সেলে লঞ্চ করা হবে প্রায় ২,০০০-এর উপরে ছোট এবং মিডিয়াম দেশীয় প্রোডাক্ট।

    আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

    আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

    অ্যামাজন প্রাইম ডে সেলে পাওয়া যাবে বিভিন্ন ধরনের ব্যাঙ্ক অফার। অ্যামাজন প্রাইম ডে সেলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবং আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকেরা পাবে প্রায় ১০ শতাংশ ছাড়। অ্যামাজন প্রাইম ডে সেলে যে কোনও প্রোডাক্ট কিনলেই গ্রাহকেরা এই ছাড় পেয়ে যাবে। এছাড়াও অ্যামাজন পে ব্যবহার করে ২,৫০০ টাকার কেনাকাটা, বিল পে এবং রিচার্জের উপরে ইউজাররা পাবে আকর্ষণীয় রিওয়ার্ড। এছাড়াও অ্যামাজন প্রাইম মেম্বাররা ৫ শতাংশ ক্যাশব্যাক অফার পাবে অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে। এছাড়াও এই কার্ডের মাধ্যমে ২,২০০ টাকার রিওয়ার্ডও পাওয়া যেতে পারে।

    অ্যামাজন প্রাইম ডে সেলে অ্যামাজন ইকো, ফায়ার টিভি এবং কিন্ডলের উপরে পাওয়া যাবে ৫৫ শতাংশ ছাড়। এছাড়াও অ্যামাজন প্রাইম ডে সেলে প্রাইম মেম্বাররা পাবে ৫০ শতাংশ ছাড় অ্যাড অন সাবস্ক্রিপশন ১২টি স্ট্রিমিং সার্ভিসের ক্ষেত্রে। অ্যামাজন প্রাইম ডে সেলে অ্যামাজন প্রাইম ভিডিও রিলিজ করতে চলেছে দুটি অ্যামাজন অরিজিনাল সিরিজ। অ্যামাজন প্রাইম ডে সেল অস্ট্রিয়া, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, ব্রাজিল, কানাডা, চিন, ফ্রান্স, জার্মানি, ইতালি, জাপান, মেক্সিকো ইত্যাদির মতো দেশে হতে চলেছে ১২ এবং ১৩ জুলাই। এছাড়াও সৌদি আরব এবং ইউনাইটেড আরব এমিরেটসেও অনুষ্ঠিত হতে চলেছে অ্যামাজন প্রাইম ডে সেল।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Amazon

    পরবর্তী খবর