Home /News /technology /
নতুন টিভি কেনার কথা ভাবছেন? Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে টেলিভিশনের ওপর পাওয়া যাবে বিশেষ ছাড়

নতুন টিভি কেনার কথা ভাবছেন? Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে টেলিভিশনের ওপর পাওয়া যাবে বিশেষ ছাড়

Amazon-এর তরফে ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে (Amazon Great Indian Festival Sale 2021) নানা ধরনের বাম্পার অফার পাওয়া যাবে।

  • Share this:

#কলকাতা: Amazon ভারতে তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২১-এর (Amazon Great Indian Festival Sale 2021) ডেট ঘোষণা করেও, সেটা একদিন আগে এগিয়ে নিয়ে এল। ৪ অক্টোবর এর বদলে ৩ অক্টোবর থেকে ভারতে শুরু হতে চলেছে Amazon-এর এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। Amazon-এর তরফে ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে নানা ধরনের বাম্পার অফার পাওয়া যাবে। স্মার্টফোন (Smartphone), ল্যাপটপ (Laptop), অ্যাকসেসারিজ (Accessories), অডিও প্রোডাক্টস (Audio Products), টিভি (Tv), অ্যাপ্লায়েনসেস (Appliances) ইত্যাদি বিভিন্ন প্রোডাক্টসের ওপর থাকবে বাম্পার অফার। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২১-এ, Amazon-এর পার্টনার হয়েছে HDFC ব্যাঙ্ক। এর ফলে HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় বিরাট ছাড়ের সুবিধা পাওয়া যাবে।

Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে টেলিভিশনের ওপর পাওয়া যাবে বিশেষ ছাড়। এই সেলে টিভির ওপর পাওয়া যাবে প্রায় ৬৫ শতাংশ ছাড়। Xiaomi, Sony, LG, TCL, Samsung এই সকল টিভি ছাড়াও অন্যান্য কোম্পানির টিভির ওপরেও পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। Amazon-এর তরফ থেকে ২৭ সেপ্টেম্বর সব সাইজের টিভির ওপর বিগেস্ট ডিল (Biggest Deal) এর ঘোষণা করা হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে এর মাধ্যমে টিভির ক্ষেত্রে এই বছরের সবথেকে বড় অফার পাওয়া যাবে। এক নজরে দেখে নেওয়া যাক সেই অফার!

আরও পড়ুন: WhatsApp New Feature: আর সম্পূর্ণ চ্যাট নয় এবার রিপোর্ট করা যাবে নির্দিষ্ট কোনও মেসেজ

Amazon-এর তরফে ২৮ সেপ্টেম্বর Xiaomi টিভির দাম জানানো হবে, সেপ্টেম্বরের ২৯ তারিখে কোম্পানির তরফে বিগেস্ট টিভি অফার অফ দ্য ইয়ার-এর ঘোষণা করা হবে। সেপ্টেম্বরের ৩০ তারিখে Acer, iFFALCON ছাড়াও অন্যান্য টিভির দাম জানানো হবে। অক্টোবরের ১ তারিখে প্রিমিয়াম টিভির দাম জানানো হবে। অক্টবেরের ২ তারিখে Amazon-এর কয়েকটি স্পেশ্যাল অফারের ঘোষণা করা হবে। এছাড়াও রয়েছে অন্যান্য মেগা ডিলস (Mega Deals)।

আরও পড়ুন: Google নিয়ে এল Gmail-এর নতুন ফিল্টার ফিচার; জানুন বিশদে!

Amazon-এ কয়েকটি নির্দিষ্ট ব্র্যান্ডের ওপর পাওয়া যাবে বিশেষ ছাড়। Onida-র স্মার্ট ফায়ার টিভি (Smart Fire TV) তার স্টিকার প্রাইজের থেকে প্রায় ৩০০০ টাকা ডিসকাউন্টে (Discount) পাওয়া যাবে। Onida-র ৩২ এবং ৪২ ইঞ্চির স্মার্ট ফায়ার টিভি এই তালিকায় রয়েছে। এছাড়াও নির্দিষ্ট কয়েকটি ব্র্যান্ডের ওপর থাকবে আকর্ষণীয় ছাড়। সব মিলিয়ে উৎসবের মরসুমের আগে Amazon করতে চলেছে এক বিশাল ধামাকা!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon, Great Indian Festival

পরবর্তী খবর