Home /News /technology /
২০২২-এ আসতে চলেছে ডুকাটির নতুন ২টি বাইক Ducati Panigale V4, V4 S; ফিচার্স জেনে নিন এক নজরে

২০২২-এ আসতে চলেছে ডুকাটির নতুন ২টি বাইক Ducati Panigale V4, V4 S; ফিচার্স জেনে নিন এক নজরে

Ducati Panigale V4, V4 S: ডুকাটি কোম্পানির তরফে জানানো হয়েছে যে তাদের নতুন মডেলের দু'টি বাইক খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে।

  • Share this:

#কলকাতা: বাইকপ্রেমীদের জন্য সুখবর। জনপ্রিয় কোম্পানি ডুকাটি (Ducati) নিয়ে আসতে চলেছে Ducati Panigale V4। মনে করা হচ্ছে ২০২২ সালেই লঞ্চ করা হতে পারে ডুকাটির নতুন মডেলের বাইক। ইতালির জনপ্রিয় সুপারবাইক তৈরির কোম্পানি ডুকাটি তাদের নতুন মডেল Ducati Panigale V4-এ যোগ করেছে বেশ কয়েকটি উন্নত ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হল অ্যারোডায়নামিক্স, এরগোনমিক্স, চেসিস, ইঞ্জিন এবং ইলেক্ট্রনিক্স। বাইক রাইডারদের রাইড আকর্ষণীয় ও সুরক্ষিত করার জন্য ডুকাটির নতুন বাইক Ducati Panigale V4-এ যুক্ত করা হয়েছে আধুনিক ফিচার এবং উন্নত টেকনোলজি। ডুকাটি কোম্পানির তরফে জানানো হয়েছে যে তাদের নতুন মডেলের দু'টি বাইক খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে। ডুকাটির সেই নতুন দু'টি মডেলের বাইক হল Ducati Panigale V4 এবং Ducati Panigale V4 S। মনে করা হচ্ছে ২০২২ সালেই ডুকাটির এই নতুন বাইক বাজারে আসতে চলেছে।

ডুকাটির নতুন মডেল Ducati Panigale V4 বাইকটি ১,১০৩ সিসি এবং V4 ইঞ্জিনের। নতুন মডেলের বাইকটিতে রয়েছে বিভিন্ন ধরণের আকর্ষণীয় ফিচার। এই বাইকটিতে রয়েছে উন্নত গিয়ারবক্স, বিশেষ করে প্রথম, দ্বিতীয় এবং ষষ্ঠ গিয়ারটি তৈরি করা হয়েছে বিশেষ খেয়াল রেখে। নির্দিষ্ট দ-রত্বের নির্দিষ্ট ডিগ্রির কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে উন্নত এই গিয়ারবক্স। ডুকাটির আগের মডেলের বাইকের থেকে এর ওজন ৫ কেজি কম করা হয়েছে। নতুন মডেলের এই বাইকটির ওজন প্রায় ১৯৫.৫ কেজি। এই বাইকটিতে রয়েছে ৫ ইঞ্চির টিএফটি ডিসপ্লে। এছাড়াও ডুকাটির নতুন বাইক Ducati Panigale V4 এ রয়েছে এনপিএক্স ২৫/৩০ সেমি-অ্যাক্টিভ ফর্ক, যা বাইকটিকে দ্রুতগামী করে তুলতে সহায়তা করবে। Ducati Panigale V4 বাইকটির মাধ্যমে কম সময়ে অতিক্রম করা যাবে বেশি দূরত্ব।

আরও পড়ুন - গ্রাহকদের জন্য বিরাট ধাক্কা, আরও বেশি টাকা খরচ হচ্ছে, দেখুন এয়ারটেল-VI রিচার্জ প্ল্যান

আরও পড়ুন - প্রচুর আকর্ষণীয় ফিচার, লঞ্চ হতে চলেছে স্কোডা কোডিয়াকের নতুন মডেল

ডুকাটি কোম্পানির বাইকগুলো হয় হাই স্পিডের। এই কোম্পানির সুপারবাইকগুলো বেশি সিসি-র হওয়ার ফলে এগুলো খুবই দ্রুতগামী বাইক হয়। ডুকাটির নতুন বাইক Ducati Panigale V4 হল হাই স্পিডের একটি আধুনিক গাড়ি। নতুন মডেলের এই বাইকটিতে করা হয়েছে আধুনিক এবং উন্নত ডিজাইন, যা নতুন প্রজন্মের যুব সম্প্রদায়কে বেশি করে আকর্ষিত করবে। এই বাইকটিতে ব্যবহার করা হয়েছে আধুনিক শক্তিশালী ইঞ্জিন। এর ফলে বেশি সিসি-র বাইক হলেও এটি সহজেই গতি তুলতে সক্ষম। যারা হাই স্পিডের বাইক বেশি পছন্দ করে তাদের জন্য বাজারে আনা হচ্ছে নতুন মডেলের এই বাইক। মনে করা হচ্ছে ২০২২ সালেই বাজারে আসতে চলেছে ডুকাটির নতুন মডেলের বাইক Ducati Panigale V4।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Auto news, Ducati, Ducati Bike