প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

লঞ্চের আগেই ফাঁস Oppo Reno 5 Pro 5G এর ফিচার্স, থাকবে ৫০ মেগাপিক্সেলের Sony ক্যামেরা

লঞ্চের আগেই ফাঁস Oppo Reno 5 Pro 5G এর ফিচার্স, থাকবে ৫০ মেগাপিক্সেলের Sony ক্যামেরা

১০ ডিসেম্বর Oppo লঞ্চ করবে তাঁদের Reno 5 সিরিজ

  • Share this:

Oppo Reno 5: ১০ ডিসেম্বর Oppo লঞ্চ করবে তাঁদের Reno 5 সিরিজ। এই সিরিজে কোম্পানি ৩টি স্মার্টফোন রেখেছে – Reno 5, Reno 5 Pro এবং Reno 5 Pro Plus। ফোনগুলি লঞ্চ হওয়ার আগেই ফাঁস হয়েছে Reno 5 Pro Plus-এর ফিচার্স। রেনো ৫ প্রো প্লাস ফোনটি এই সিরিজের সব থেকে বেশি হাই-এন্ড স্মার্টফোন হবে। সম্প্রতি এইচডিআর ১০ প্লাস সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে ফোনটি এই মডেলটিকে। ফোনের রেন্ডার ইমেজ Weibo-তে ফাঁস হয়েছে।

বল হচ্ছে যে এই ফোনটির সব থেকে বড় আকর্ষণ হবে এর ক্যামেরা। রেনো ৫ প্রো প্লাস বিশ্বের প্রথম ফোন হবে যাতে থাকবে ৫০ মেগাপিক্সেলের Sony IMX7xx সিরিজের লেন্স। এছাড়াও এতে থাকবে ২x জুম-সহ ১২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স আর ১৬ মেগাপিক্সেলের আলট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এখনও চতুর্থ ক্যামেরার স্পেসিফিকেশন জানা যায় নি। সেলফির জন্য এতে থাকবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া এও জানা গিয়েছে যে ফোনটিতে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের। আরও জানা গিয়েছে যে কোম্পানি ফোনটিকে প্লেইন লেদার ব্যাক ভার্সনেও লঞ্চ করবে।

TENAA ওয়েবসাইট PDSM00/PDST00 মডেল নম্বরের ফোনের যে ছবি প্রকাশ করা হয়েছে তা থেকে বোঝা যায় এটি পাঞ্চ-হোল নচ ডিসপ্লে সহ আসবে। এও জানা গিয়েছে যে রেনো ৫ প্রো ৫জি ফোনে কার্ভড ফ্রন্ট ডিসপ্লে ও কোয়াড ক্যামেরা লে-আউট থাকতে পারে। ডিজাইনে এটি ১৫৯.৭ x ৭৩.২ x ৭.৬ এমএম এবং ফোনটির ওজন হবে ১৭৩ গ্রাম। এর সঙ্গে এতে থাকছে ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওএসের দেখা পাওয়া যাবে।

Reno 5 5G আর Reno Pro 5G-র ফোনের স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে। জানা গিয়েছে যে Reno 5 ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করে হয়েছে, যার রিফ্রেশ রেট 90Hz হবে। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যাতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড লেন্স ও দুটি ২ মেগাপিক্সেলের সেন্সর থাকবে। পাওয়ারের জন্য ফোনে থাকবে ৪,৩০০ এমএএইচ এর ব্যাটারি।

Reno Pro 5G ফোনে থাকবে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ছবি তোলার জন্য থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড লেন্স ও দুটি ২ মেগাপিক্সেলের সেন্সর। পাওয়ারের জন্য ফোনে থাকবে ৪,৩০০ এমএএইচ এর ব্যাটারি।

Published by: Ananya Chakraborty
First published: December 7, 2020, 5:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर