Home /News /technology /
Oneplus Nord Ce 2 Lite-এর সঙ্গেই আসছে Nord Bud, ২৮ এপ্রিল ঘোষণা করবে সংস্থা

Oneplus Nord Ce 2 Lite-এর সঙ্গেই আসছে Nord Bud, ২৮ এপ্রিল ঘোষণা করবে সংস্থা

OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের Nord সিরিজের Nord Bud। ভারতে OnePlus- এই প্রথম সম্পূর্ণ ওয়ারলেস প্রযুক্তির ইয়ারবাড আনতে চলেছে।

  • Share this:

#নয়াদিল্লি: OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন। একই সঙ্গে এ দেশে OnePlus লঞ্চ করতে চলেছে তাদের নতুন একটি ইয়ারবাড। OnePlus India ঘোষণা করেছে ভারতে ২৮এপ্রিল লঞ্চ হতে চলেছে তাদের এই দু’টি নতুন পণ্য। এই লঞ্চ ইভেন্ট অনুষ্ঠানেই ঘোষণা করা হবে স্মার্টফোন ও ইয়ারবাড সম্বর্কে যাবতীয় তথ্য। সূত্রের খবর, Nord সিরিজের Nord Bud নামের নতুন অডিও প্রোডাক্টটি এই প্রথম লঞ্চ করা হতে চলেছে এ দেশে। এর বেশি কিছু এখনও জানায়নি সংস্থা। নর্ড সিরিজেরই স্মার্টফোন ভারতে লঞ্চ করতে চলেছে OnePlus। নতুন ফোনের নাম Oneplus Nord Ce 2 Lite।

OnePlus তাদের নতুন ফোন Oneplus Nord Ce 2 Lite সম্পর্কে কিছু না জানালেও এর কিছু ফিচার সম্পর্কিত তথ্য ফাঁস হয়ে গিয়েছে। মনে করা হচ্ছে OnePlus-এর নতুন ফোন Oneplus Nord Ce 2 Lite- এ রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 চিপসেট (Qualcomm Snapdragon 695 Chipset)। এ ছাড়াও Oneplus Nord Ce 2 Lite- এ রয়েছে রয়েছে ৬ ও ৮ জিবি (GB) র্যা ম (RAM) এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে। Nord Ce 2 Lite স্মার্টফোনে রয়েছে ১২০এইচজেড (Hz) রিফ্রেশ রেট, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ক্যামেরার মধ্যে থাকছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। নতুন এই ফোনে থাকতে পারে ৫০০০ এমএএইচ (mAh) ব্যাটারি। নতুন নর্ড সিরিজের এই ফোনটির দাম সম্পর্কেও সঠিক এখনও পাওয়া যায়নি। তবে যতটুকু জানা গিয়েছে, তাতে মনে করা হচ্ছে, ভারতীয় বাজারে ৬জিবি র্যাওমের মডেলের দাম ২৩,৯৯৯ টাকা এবং ৮জিবি র্যা মের মডেলের দাম ২৪,৯৯৯ টাকা হতে পারে।

আরও পড়ুন: দুই বাবাকে নিয়েই খুশি তৃণা সাহা! অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে তিনি হতে চাননি ! বিতর্কে সাফ জবাব নায়িকার

OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের Nord সিরিজের Nord Bud। ভারতে OnePlus- এই প্রথম সম্পূর্ণ ওয়ারলেস প্রযুক্তির ইয়ারবাড আনতে চলেছে। টিজারের ছবি বলছে কানের ভিতরে বসানোর উপযুক্ত করে তৈরি করার জন্য এটি তৈরি করা হচ্ছে সিলিকন দিয়ে। এই ইয়ারবার্ডে ব্যবহার করা হয়েছে ৪৮০এমএএইচ (mAh) ব্যাটারি এবং ইউএসবি (USB) টাইপ-সি (Type-C) চার্জিং। ভারতে ২৮এপ্রিল লঞ্চ করা হতে চলেছে Oneplus Nord Ce 2 Lite ফোন এবং OnePlus Nord Bud।

Published by:Piya Banerjee
First published:

Tags: Nord Ce 2 Lite, OnePlus

পরবর্তী খবর