Home /News /technology /
সব তথ্য ফাঁস? OnePlus 10T 5G-র ফিচার, দাম নিয়ে শোরগোল নেটদুনিয়ায়!

সব তথ্য ফাঁস? OnePlus 10T 5G-র ফিচার, দাম নিয়ে শোরগোল নেটদুনিয়ায়!

OnePlus 10T 5G ফোনের ক্যামেরা, ব্যাটারি, ডিসপ্লে এবং স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে।

  • Share this:

#নয়া দিল্লি:  OnePlus 10T 5G ভারতে লঞ্চ করা হতে চলেছে আগামী ৩ অগাস্ট। কিন্তু, লঞ্চের আগেই ফাঁস হয়ে গিয়েছে OnePlus 10T 5G ফোনের সম্পূর্ণ ফিচার। OnePlus 10T 5G ফোনটি চিনে OnePlus Ace Pro হিসাবে আত্মপ্রকাশ করবে, কিন্তু বিশ্ববাজারে সেটি OnePlus 10T 5G 10T হিসাবে লঞ্চ করবে। OnePlus নিশ্চিত করেছে যে স্মার্টফোনটিতে সতর্কতার জন্য একটি স্লাইডার এবং হ্যাসেলব্লাড টিউন (Hasselblad-tuned) ক্যামেরা থাকবে না। কিন্তু, OnePlus 10T 5G ফোনে কোয়ালকমের (Qualcomm) এর সবচেয়ে প্রিমিয়াম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ (Snapdragon 8+ Gen1) চিপসেটের পরিবর্তে ব্যাহার করা হবে স্ন্যাপ ড্রাগন ৮ জেন ১ (Snapdragon 8 Gen 1)। যা OnePlus 10 Pro-তে ব্যবহার করা হয়েছে।OnePlus 10T 5G ফোনের ক্যামেরা, ব্যাটারি, ডিসপ্লে এবং স্পেসিফিকেশনফাঁস হয়ে গিয়েছে।

প্রাইসবাবার (Pricebaba) রিপোর্ট অনুযায়ী এবং ঈশান আগরওয়ালের খবরের মাধ্যমে জানা গিয়েছে যে, OnePlus 10T 5G ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। OnePlus 10T 5G ফোনে রয়েছে ২৪১২x১০৮০ পিক্সেল। OnePlus 10T 5G ফোনে রয়েছে ১০ বিট রঙ এবং এসআরজিবি (sRGB) কালার গামুট। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে এইচডিআর ১০ প্লাস (HDR10+)। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে সারিবদ্ধ হোল-পাঞ্চ কাটআউট যা ইআইএস (EIS) যুক্ত। এছাড়াও OnePlus 10T 5G ফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের স্ন্যাপার। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) যা অক্সিজেন ওএস ১২ (OxygenOS 12) যুক্ত। কিন্তু OnePlus এর তরফে জানানো হয়েছে যে, OnePlus 10T 5G ফোনে বছরের শেষের দিকে অক্সিজেনওএস ১৩ (OxygenOS 13) আপডেট পাওয়া যাবে।

আরও পড়ুন:  সুইমিংপুলে নগ্ন পুরুষ! খোলা শরীরে দাঁড়িয়ে পুনম পাণ্ডে! তবে কী নীল ছবির শ্যুট? ভাইরাল ভিডিও

OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) সেন্সর। OnePlus 10T 5G ফোনে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ১২০ ডিগ্রি এফওভি (FOV)। এছাড়াও OnePlus 10T 5G ফোনে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ এসওসি যা ১৬ জিবি র‍্যাম (RAM) যুক্ত। এছাড়াও OnePlus 10T 5G ফোন পাওয়া যাবে আরও দুটি ভ্যারিয়েন্টে। OnePlus 10T 5G ফোন পাওয়া যাবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজে। এছাড়াও OnePlus 10T 5G ফোন পাওয়া যাবে ১২ জিবি র‍্যাম (RAM) এবং ২৫৬ জিবি স্টোরেজে। OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৪,৮০০ এমএএইচ ব্যাটারির যা ১৫০ডব্লু ফাস্ট চার্জ যুক্ত। জানা গিয়েছে যে OnePlus 10T 5G এর দাম শুরু হবে ৪৯,৯৯৯ টাকা থেকে এবং OnePlus 10 Pro-এর দাম ৬৬,৯৯৯ টাকা।

Published by:Piya Banerjee
First published:

Tags: OnePlus, OnePlus 10T 5G

পরবর্তী খবর