Home /News /technology /
Oneplus 10 Pro: অপেক্ষার অবসান ৩১ মার্চ ভারতে আসতে চলেছে Oneplus 10 Pro

Oneplus 10 Pro: অপেক্ষার অবসান ৩১ মার্চ ভারতে আসতে চলেছে Oneplus 10 Pro

OnePlus 10 Pro ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম কালারস ওএস ১২.১ (ColorOS 12.1)

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে OnePlus 10 Pro ফোন লঞ্চ করা হতে চলেছে আগামী ৩১ মার্চ। জানা গিয়েছে, এ দেশে OnePlus 10 Pro ফোনের দাম শুরু হতে পারে ৬৬,৯৯৯ টাকা থেকে। ভারতের বাজারে OnePlus 10 Pro ফোন পাওয়া যাবে বিভিন্ন ভ্যারিয়েন্টে। সংস্থা সূত্রে জানা গিয়েছে, OnePlus 10 Pro ফোনের ৮জিবি (GB) র্যা ম (RAM) + ১২৮ জিবি স্টোরেজের মডেল পাওয়া যাবে। এ ছাড়াও OnePlus 10 Pro ফোনের ৮জিবি র্যাোম + ২৫৬ জিবি স্টোরেজের মডেল পাওয়া যাবে। ভারতে OnePlus 10 Pro ফোনের টপ মডেল ১২৮ জিবি র্যাাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেল ও পাওয়া যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে আধুনিক ও উন্নত প্রযুক্তি। একই সঙ্গে এই ফোনে রয়েছে আধুনিক ও উন্নত ক্যামেরাও।

চিনে কিছুদিন আগেই লঞ্চ করা হয়েছে OnePlus 10 Pro ফোন। এখন সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে, ভারতে এই মাসের ৩১ তারখে লঞ্চ করা হবে OnePlus 10 Pro ফোন। চিনে জানুয়ারি মাসে লঞ্চ করা হয়েছে OnePlus 10 Pro ফোন। এ বার ভারতে ওয়ানপ্লাস নিয়ে আসতে চলেছে প্রিমিয়ার ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 10 Pro ফোন। চিনে লঞ্চ করা এই ফোনের মধ্যে রয়েছে বিভিন ধরনের উন্নত ফিচার। এর ফলে আশা করাই যায় যে, ভারতের বাজারে যে OnePlus 10 Pro ফোন লঞ্চ করা হতে চলেছে, তাঁর মধ্যেও থাকবে এই সকল উন্নত ফিচার। এক নজরে দেখে নিন OnePlus 10 Pro ফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

আরও পড়ুন: গরমে থেকে রেহাই! মাত্র ১৫০০ টাকারও কমে বাড়িতে আনুন নতুন AC! সুযোগ হাতছাড়া করবেন না

OnePlus 10 Pro ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম কালারস ওএস ১২.১ (ColorOS 12.1)। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির কিউএইচডি (QHD) প্লাস কার্ভ অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে রয়েছে ১,৪৪০×৩২১৬ পিক্সেল। এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ এসওসি (Snapdragon 8 Gen 1 SoC)। OnePlus 10 Pro ফোনে রয়েছে ১২জিবির এলপিডিডিআর ৫ র্যা ম (LPDDR5 RAM)। OnePlus 10 Pro ফোনে রয়েছে ২৫৬ জিবির (GB) ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ। এ ছাড়া ছবি তোলার জন্য ও ভিডিও করার জন্য রয়েছে উন্নত ও আধুনিক ক্যামেরা। OnePlus 10 Pro ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ। এর মধ্যে রয়েছে ৪৮ এমপি (MP) প্রাইমারি সেন্সর, ৫০ এমপি আলট্রা ওয়াইড শুটার এবং ৮ এমপির টেলিফটো শুটার। এ ছাড়াও OnePlus 10 Pro ফোনের সামনে রয়েছে সেলফি তোলার জন্য ৩২ এমপি ক্যামেরা।

Published by:Piya Banerjee
First published:

Tags: Oneplus 10 Pro

পরবর্তী খবর