Home /News /technology /
Mother’s Day-র উপহার! এক নজরে দেখে নিন ২০০০ টাকার মধ্যে সেরা উপহার

Mother’s Day-র উপহার! এক নজরে দেখে নিন ২০০০ টাকার মধ্যে সেরা উপহার

Mother’s Day: ফ্লিপকার্ট এবং অ্যামাজনে ৫০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় উপহার

  • Share this:

#নয়াদিল্লি: ৮ মে সারা বিশ্বের সঙ্গে ভারতেও পালিত হবে Mother’s Day। এই বিশেষ দিন উপলক্ষেই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart এবং Amazon গ্রাহকদের জন্য চালু করেছে বিশেষ সেল। মায়ের জন্য বিশেষ উপহার কিনতে চাইলে বেছে নিতে পারেন যে কোনও কিছু। আর আজকের দ্রুত গতির সঙ্গে তাল মেলাতে নানা ধরনের বৈদ্যুতীন সরঞ্জাম তো প্রয়োজন নিত্য কাজে। তাই এক নজরে দেখে নেওয়া যাক সাধ্যের মধ্যে সব থেকে ভাল উপহার।

ফ্লিপকার্ট এবং অ্যামাজনে ৫০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় উপহার -

ZunPulse Wi-Fi স্মার্ট বাল্ব (10W)— ZunPulse Wi-Fi স্মার্ট বাল্ব (Smart Bulb) পাওয়া যাচ্ছে মাত্র ৪৯৯ টাকায়। এই স্মার্ট বাল্ব কাজ করবে অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে। বর্তমানে এই ধরনের স্মার্ট বাল্ব খুবই জনপ্রিয়।

JBL C50HI Wired মাইক-সহ ইয়ার ফোন— JBL C50HI Wired Earphones পাওয়া যাচ্ছে মাত্র ৪৪৯ টাকায়। এর মধ্যে রয়েছে ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক। এটি পাওয়া যাচ্ছে নীল, লাল ও কালো রঙে।

৩. Nova 860 Hair Straightener - NHS 860 Hair Straightener পাওয়া যাচ্ছে মাত্র ৪৯৪ টাকায়। এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত অপশন। এটি উপহারের ক্ষেত্রে খুবই একটি ভাল জিনিস।

ফ্লিপকার্ট এবং অ্যামাজনে ১০০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় উপহার -

১. ZunPulse Wi-Fi স্মার্টবাল্ব (12W)— ZunPulse Wi-Fi Smart Bulb 12W পাওয়া যাচ্ছে মাত্র ১০০০ টাকায়।

২. OnePlus 1000mAh পাওয়ার ব্যাঙ্ক— OnePlus 1000mAh পাওয়ার ব্যাঙ্ক (Powerbank) পাওয়া যাচ্ছে মাত্র ৯৯৯ টাকায়। এটি একটি খুবই ভাল পাওয়ার ব্যাঙ্ক।

৩. SYSKA SSK-TL-8605L POWERLIGHT 10W LED Table Lamp With 3 Stage Dimming Light— এটি পাওয়া যাচ্ছে মাত্র ৭৫৯ টাকায়। এটি খুবই উন্নত একটি ল্যাম্প।

ফ্লিপকার্ট এবং অ্যামাজনে ২০০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় উপহার -

১. Oppo Enco Air 2 - Oppo Enco Air 2 পাওয়া যাচ্ছে মাত্র ১,৯৯৯ টাকায়। এটি এই দামের মধ্যে একটি ভাল ইয়ারবাড।

২. Dizo Watch 2 Sports - Dizo Watch 2 Sports পাওয়া যাচ্ছে মাত্র ১,৯৯৯ টাকায়। স্মার্টওয়াচ আজকের দিনে খুবই প্রয়োজনীয় একটি জিনিস। মায়ের কাজে লাগবেই। ৩. ইকো ফ্লেক্স কম্বো স্পিকার— Echo Flex Combo স্পিকার পাওয়া যায় Philips-এর 9W LED smart colour-সহ। এটি পাওয়া যাচ্ছে মাত্র ১,৭৯৯ টাকায়। এটি একটি খুবই জনপ্রিয় স্পিকার।

Published by:Piya Banerjee
First published:

Tags: Mothers Day

পরবর্তী খবর