• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার-সহ ভারতে লঞ্চ হল Mi 11 Lite, প্রি-অর্ডার শুরু ২৫ জুন থেকে

৬৪ মেগাপিক্সেল ক্যামেরার-সহ ভারতে লঞ্চ হল Mi 11 Lite, প্রি-অর্ডার শুরু ২৫ জুন থেকে

যেসব গ্রাহকরা Mi 11 Lite ফোনটি প্রি-অর্ডার করবেন তারা ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন

যেসব গ্রাহকরা Mi 11 Lite ফোনটি প্রি-অর্ডার করবেন তারা ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন

যেসব গ্রাহকরা Mi 11 Lite ফোনটি প্রি-অর্ডার করবেন তারা ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন

  • Share this:

    Mi 11 Lite: অবশেষে ভারতে লঞ্চ হল Xiaomi-র Mi 11 সিরিজের সবচেয়ে সস্তা স্মার্টফোন Mi 11 Lite। বর্তমানে ভারতে শুধুমাত্র 4G ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এমআই ১১ লাইট । যদিও গ্লোবাল মার্কেটে ফোনটি 5G ও 4G ভ্যারিয়েন্টে দুটি বেরিয়েন্টেই পাওয়া যাচ্ছে। Mi 11 Lite ফোনটি অন্যান্য স্মার্টফোনের তুলনায় পাতলা এবং হালকা। বাজারে আগের থেকে Xiaomi-র Mi 11 সিরিজের Mi 11 Ultra আর Mi 11X Pro 5G উপস্থিত আছে। জেনে নিন Mi 11 Lite এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন...

    ভারতে এমআই ১১ লাইট ফোনের দাম শুরু হয়েছে ২১,৯৯৯ টাকা থেকে। এই দামে আপনি পেয়ে যাবেন ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। ফোনটি কেনার সময় গ্রাহক যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১৫০০ টাকার ছাড়। যে গ্রাহকরা এমআই ১১ লাইট ফোনটি প্রি-অর্ডার করবেন তারাো পেয়ে যাবেন ১,৫০০ টাকা ডিসকাউন্ট।

    তিনটি রঙে পাওয়া যাবে ফোনটি - টাস্কানি কোরাল, জাজ ব্লু, এবং ভিনাইল ব্ল্যাক। Mi 11 Lite ফোনটি ভারতে ফ্লিপকার্ট (Flipkart), Mi.com, এমআই হোম ষ্টোর থেকে পাওয়া যাবে। এছাড়াও অনান্য বড় রিটেলার থেকেও ফোনটি কিনতে পারবেন। ২৫ জুন থেকে ফোনটির প্রি-অর্ডার শুরু হবে। আর ২৮ জুন Mi 11 Lite‌ ফোনটি প্রথমবার সেলের জন্য উপলব্ধ হবে।

    এমআই ১১ লাইট ফোনে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। যার আসপেক্ট রেশিও ২০:৯ , ৬০-৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ২৪০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট। ডিসপ্লের রক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৬। Mi 11 Lite ফোনে ব্যবহার করা হয়েছে অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ-সহ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম।

    ছবি তোলার জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে থাকছে ফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি আর ভিডিও কলিং এর জন্য রয়েছে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ক্যামেরা ৩০ এমবিপিএস-এ 4K ভিডিও রেকর্ড করতে দেবে।

    পাওয়ারের জন্য এই ফোনে ৪,২৫০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিয়ের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট আর ৩।৫ এমএম হেডফোন জ্যাক। Mi 11 Lite ফোনটি ৬.৮এমএম পাতলা আর ওজন ১৫৭ গ্রাম।

    Published by:Ananya Chakraborty
    First published: