• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • MOBILE XIAOMI MI 11 LITE SALE BEGINS TODAY CHECK PRICE SPECIFICATIONS OFFERS AND MORE AC

Mi 11 Lite-এর প্রথম সেল আজ, রয়েছে বহু আকর্ষণীয় অফার!

জেনে Mi 11 Lite এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

জেনে Mi 11 Lite এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

  • Share this:

    Mi 11 Lite: ২২ জুন ভারতে লঞ্চ হয়ে ছিল Xiaomi-র Mi 11 সিরিজের সবচেয়ে সস্তা স্মার্টফোন Mi 11 Lite। আজ, ২৮ জুন থেকে শুরু ফোনটির সেল। ২৫ জুন দুপুর ১২টা থেকে শুরু হয়ে ছিল ফোনটির প্রি-অর্ডার (pre-order)। আজ দুপুর ১২ থেকে Flipkart, Mi.com ও Mi Home Store-তে পাওয়া যাচ্ছে ফোনটি। কোম্পানি আগেই জানিয়েছিল যে, যে গ্রাহকরা এমআই ১১ লাইট ফোনটি প্রি-অর্ডার করবেন তাঁরা পেয়ে যাবেন ১৫০০ টাকার ছাড়। এমআই ১১ লাইট ফোনটির বিশেষত্ব হল এর পাতলা ডিজাইন।

    ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে অয়াওয়া যাবে Mi 11 Lite। ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন ২১,৯৯৯ টাকায়, আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসেবে যে গ্রাহকরা প্রি-অর্ডার করবেন তাঁরা ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন। মানে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন ২০,৪৯৯ টাকায় আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন ২২,৪৯৯ টাকায়। এছাড়া রয়েছে ব্যাঙ্ক অফারও। ফোনটি কেনার সময় গ্রাহক যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১৫০০ টাকার ছাড়।

    এমআই ১১ লাইট ফোনে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। যার আসপেক্ট রেশিও ২০:৯ , ৬০-৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ২৪০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট। ডিসপ্লের রক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৬। Mi 11 Lite ফোনে ব্যবহার করা হয়েছে অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ-সহ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম। বর্তমানে ভারতে শুধুমাত্র 4G ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এমআই ১১ লাইট ।

    ছবি তোলার জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে থাকছে ফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি আর ভিডিও কলিং এর জন্য রয়েছে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ক্যামেরা ৩০ এমবিপিএস-এ 4K ভিডিও রেকর্ড করতে দেবে।

    পাওয়ারের জন্য এই ফোনে ৪,২৫০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিয়ের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট আর ৩।৫ এমএম হেডফোন জ্যাক। Mi 11 Lite ফোনটি ৬.৮এমএম পাতলা আর ওজন ১৫৭ গ্রাম।

    Published by:Ananya Chakraborty
    First published: