corona virus btn
corona virus btn
Loading

ফিলিপিন্সে লঞ্চ হল Xiaomi-র নতুন Redmi Note 9 সিরিজের ২টি স্মার্টফোন

ফিলিপিন্সে লঞ্চ হল Xiaomi-র নতুন Redmi Note 9 সিরিজের ২টি স্মার্টফোন

জেনে নিন Redmi Note 9 আর Redmi Note 9 Pro -এর স্পেসিফিকেশন

  • Share this:

অবশেষে আজ ফিলিপিন্সে Redmi Note 9 সিরিজের স্মার্টফোন লঞ্চ করল Xiaomi। তবে Redmi Note 8-এর মতো নয়, এবার একসঙ্গে Redmi Note 9 এবং Redmi Note 9 Pro- স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। ভারতে মার্চ মাসে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro Max কিন্তু লকডাউনের কারনে কিছু দিন আগেই বিক্রি শুরু হয়েছে এই ফোনটির। জেনে নিন Redmi Note 9 আর Redmi Note 9 Pro -এর স্পেসিফিকেশন

Redmi Note 9 Pro-এর ফিচার্স

ডুয়াল সিম Redmi Note 9 Pro-তে রয়েছে 6.67 ইঞ্চির ডট ডিসপ্লে। Redmi Note 9 Pro-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 64 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আর সেলফির জন্য রয়েছে 16 মেগাপিক্সেলে ইন ডিসপ্লে ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে Bluetooth v5.0, ইনফ্রারেড (IR), USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 33W ফাস্ট চার্জিং।

Redmi Note 9-এর ফিচার্স ডুয়াল সিম Redmi Note 9 Pro-তে রয়েছে 6.53 ইঞ্চির ডট ডিসপ্লে, প্রোটেকশনের জন্য রয়েছে গোরিলা গ্লাস ৫। Redmi Note 9-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আর সেলফির জন্য রয়েছে 13 মেগাপিক্সেলে ইন ডিসপ্লে ক্যামেরা। ফোনে রয়েছে Bluetooth v5.0, ইনফ্রারেড (IR), USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং।

Published by: Ananya Chakraborty
First published: May 27, 2020, 2:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर