• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ফিলিপিন্সে লঞ্চ হল Xiaomi-র নতুন Redmi Note 9 সিরিজের ২টি স্মার্টফোন

ফিলিপিন্সে লঞ্চ হল Xiaomi-র নতুন Redmi Note 9 সিরিজের ২টি স্মার্টফোন

অ্যামাজন থেকে এই ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাহায্যে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়। এছাড়াও রয়েছে নো কোস্ট ইএমআই আর স্ট্যান্ডার্ড ইএমআই অপশন ও।

অ্যামাজন থেকে এই ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাহায্যে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়। এছাড়াও রয়েছে নো কোস্ট ইএমআই আর স্ট্যান্ডার্ড ইএমআই অপশন ও।

জেনে নিন Redmi Note 9 আর Redmi Note 9 Pro -এর স্পেসিফিকেশন

  • Share this:

    অবশেষে আজ ফিলিপিন্সে Redmi Note 9 সিরিজের স্মার্টফোন লঞ্চ করল Xiaomi। তবে Redmi Note 8-এর মতো নয়, এবার একসঙ্গে Redmi Note 9 এবং Redmi Note 9 Pro- স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। ভারতে মার্চ মাসে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro Max কিন্তু লকডাউনের কারনে কিছু দিন আগেই বিক্রি শুরু হয়েছে এই ফোনটির। জেনে নিন Redmi Note 9 আর Redmi Note 9 Pro -এর স্পেসিফিকেশন

    Redmi Note 9 Pro-এর ফিচার্স ডুয়াল সিম Redmi Note 9 Pro-তে রয়েছে 6.67 ইঞ্চির ডট ডিসপ্লে। Redmi Note 9 Pro-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 64 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আর সেলফির জন্য রয়েছে 16 মেগাপিক্সেলে ইন ডিসপ্লে ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে Bluetooth v5.0, ইনফ্রারেড (IR), USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 33W ফাস্ট চার্জিং।

    Redmi Note 9-এর ফিচার্স ডুয়াল সিম Redmi Note 9 Pro-তে রয়েছে 6.53 ইঞ্চির ডট ডিসপ্লে, প্রোটেকশনের জন্য রয়েছে গোরিলা গ্লাস ৫। Redmi Note 9-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আর সেলফির জন্য রয়েছে 13 মেগাপিক্সেলে ইন ডিসপ্লে ক্যামেরা। ফোনে রয়েছে Bluetooth v5.0, ইনফ্রারেড (IR), USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং।

    Published by:Ananya Chakraborty
    First published: