Home /News /technology /
দাম পড়ল Samsung Galaxy F23-এর, সঙ্গে রয়েছে ব্যাঙ্কের অফার! কত সস্তায় পাবেন এখন এই ফোন

দাম পড়ল Samsung Galaxy F23-এর, সঙ্গে রয়েছে ব্যাঙ্কের অফার! কত সস্তায় পাবেন এখন এই ফোন

Samsung Galaxy F23 5G: ফোনটি গত বছরের মার্চ মাসে লঞ্চ করা হয়েছে। জানা গিয়েছে যে এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের মডেলেরই দাম কম করা হয়েছে।

  • Share this:

    Samsung Galaxy F23: Samsung গ্রাহকদের জন্য প্রতিটি রেঞ্জের ফোন অফার করে। বাজেট ফোন থেকে শুরু করে প্রিমিয়াম সেগমেন্টের ফোন, গ্রাহকরা স্যামসাং-এ সব ধরনের ফোন পাবেন। কিন্তু অনেক সময় আমরা ফোন কেনার জন্য বিভিন্ন ধরনের অফার এবং সেলের অপেক্ষা করি, যাতে ফোনটি সস্তায় কেনা যায়। যে গ্রাহকরা এমন অফারের জন্য অপেক্ষা করছেন, তাঁদের জন্য রয়েছে সুখবর। কারণ স্যামসাং তার জনপ্রিয় ফোনের দাম কমিয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে Samsung Galaxy F23 5G-এর দাম ১,৫০০ টাকা কম করা হয়েছে। এই ফোনটি গত বছরের মার্চ মাসে লঞ্চ করা হয়েছে। জানা গিয়েছে যে এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের মডেলেরই দাম কম করা হয়েছে।

    Samsung Galaxy F23 5G দুটি ভ্যারিয়েন্টের মধ্যে একটি হল, এর ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেল। এর দাম ১৭,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৮,৪৯৯ টাকা। কোম্পানি স্মার্টফোনের দাম ১,৫০০ টাকা কমানোর পর, গ্রাহকরা এখন ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ১৬,৯৯৯ টাকায় ক্রয় করতে পারবে। এছাড়াও, যে গ্রাহকরা আইসিআইসিআই (ICICI) কার্ড ব্যবহার করবেন, তাঁরা ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

    আরও পড়ুন: মাইক্রোসফট ওয়ার্ডের এই ৫ ট্রিক আসান করে দেবে লেখালিখি

    Samsung Galaxy F23 5G ফোনে রয়েছে ১২০ এইচজেড (120Hz) রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস ৫ সুরক্ষা সহ একটি ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। Samsung Galaxy F23 5G ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12)। Samsung Galaxy F23 5G ফোনে রয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি এসওসি (octa-core Qualcomm Snapdragon 750G SoC)। Samsung Galaxy F23 5G ফোনে রয়েছে ৬ জিবি পর্যন্ত RAM।

    আরও পড়ুন: ১৩টি নতুন মোবাইল প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম! দেখুন অসাধারণ এই অফার

    Samsung Galaxy F23 5G ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা -

    Samsung Galaxy F23 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এটিতে f/1.8 অ্যাপারচার সহ একটি ৫০-মেগাপিক্সেল Samsung ISOCELL JN1 প্রাথমিক সেন্সর রয়েছে। এছাড়াও একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার অন্তর্ভুক্ত।সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সর রয়েছে।

    Samsung Galaxy F23 5G ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ (5000mAh) ব্যাটারি। যা ২৫ ডব্লু ফাস্ট চার্জিং যুক্ত। এছাড়াও কানেকটিভিটির দিক থেকে ফোনটিতে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi, ব্লুটুথ, GPS/A-GPS, NFC, USB Type-C এবং 3.5mm হেডফোন জ্যাক।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: SamSung, Samsung Galaxy

    পরবর্তী খবর