Home /News /technology /
২,০০০ টাকা দাম পড়ল Samsung Galaxy A22 5G-র, জেনে নিন নতুন দাম

২,০০০ টাকা দাম পড়ল Samsung Galaxy A22 5G-র, জেনে নিন নতুন দাম

এক নজরে দেখে নেওয়া যাক Samsung Galaxy A22 5G ফোনের ফিচার -

  • Share this:

    Samsung Galaxy A22 5G: জনপ্রিয় মোবাইল কোম্পানি স্যামসাং (Samsung) ক্রমাগত তার বিভিন্ন ধরনের ফোনের দাম কমিয়ে চলেছে। কিছুদিন আগেই তারা তাদের বেশ কয়েকটি ফোনের দাম কমিয়েছে। সম্প্রতি পাওয়া রিপোর্ট অনুযায়ী স্যামসাং এবার তাদের Samsung Galaxy A22 5G ফোনের দাম কমিয়েছে। রিপোর্ট অনুযায়ী Samsung Galaxy A22 5G ফোনের দাম কমানো হয়েছে প্রায় ২,০০০ টাকা। ভারতে গত বছর Samsung Galaxy A22 5G ফোন লঞ্চ করা হয়েছিল। সুতরাং কেউ যদি নতুন ফোন কিনতে চান, তাহলে তাঁর জন্য সেরা অপশন হতে পারে Samsung Galaxy A22 5G। কারণ এখন ভারতে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাচ্ছে এই Samsung Galaxy A22 5G ফোন।

    Samsung Galaxy A22 5G-র দুটি ভ্যারিয়েন্টেই পাওয়া যাচ্ছে এই ২,০০০ টাকার ছাড়। Samsung Galaxy A22 5G ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ছিল ১৯,৯৯৯ টাকা। এছাড়াও ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ছিল ২১,৯৯৯ টাকা। বর্তমানে ৬ জিবি র‍্যামের Samsung Galaxy A22 5G ফোন পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়। এছাড়াও Samsung Galaxy A22 5G ফোনের ৮ জিবি র‍্যাম পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়।

    আরও পড়ুন - সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনবেন ভাবছেন? এই ব্য়াপারগুলো না দেখলে ঠকতে হবে কিন্তু

    এক নজরে দেখে নেওয়া যাক Samsung Galaxy A22 5G ফোনের ফিচার -

    Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশন। Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসন ৭০০ প্রসেসর (Octa-core MediaTek Dimension 700)। Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। গ্রাহকেরা এতে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়াতে পারবেন। Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ যা One UI Core 3.1 যুক্ত।

    আরও পড়ুন - বিল পেমেন্ট করতে আর লাইনে দাঁড়াতে হবে না, ঘরে বসেই মোবাইলের মাধ্যমে বিল দিন ২ মিনিটে

    Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে f/1.8 অ্যাপারচার সহ একটি ৪৮ মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর। Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এছাড়াও একটি ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং f/2.4 অ্যাপারচার সহ একটি ২ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। Samsung Galaxy A22 5G ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

    Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে ১৫ ডা বলু ফাস্ট চার্জিং সাপোর্ট। Samsung Galaxy A22 5G ফোনে রয়েছে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি। Samsung Galaxy A22 5G ফোনে কানেকটিভিটির জন্য রয়েছে 5G, 4G LTE, Wi-Fi, ব্লুটুথ, GPS/A-GPS এবং USB Type-C পোর্ট। এছাড়াও ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: SamSung, Samsung Galaxy

    পরবর্তী খবর