Home /News /technology /
কম বাজেটে অবাক করা ফিচার নিয়ে বাজারে আসছে Samsung Galaxy A04s !

কম বাজেটে অবাক করা ফিচার নিয়ে বাজারে আসছে Samsung Galaxy A04s !

Samsung Galaxy A04s: এক নজরে দেখে নিন সমস্ত খুঁটিনাটি

  • Share this:

    Samsung Galaxy A04s:  স্মার্টফোনের দুনিয়ায় খুবই একটি জনপ্রিয় ব্র্যান্ড হল Samsung। খুব শীঘ্রই তারা নিয়ে আসতে চলেছে একটি এন্ট্রি লেবেলের নতুন স্মার্টফোন। রিপোর্ট অনুযায়ী Samsung খুব তাড়াতাড়ি লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন Samsung Galaxy A04s। তবে এই ফোন কবে লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। কিন্তু, মনে করা হচ্ছে আগামী কয়েক মাসের মধ্যেই Samsung লঞ্চ করে দিতে পারে তাদের নতুন ফোন Samsung Galaxy A04s।

    রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy A04s ফোন Samsung-এর Galaxy A03s ফোনের মতো হতে পারে। জানা গিয়েছে যে, Samsung কোম্পানির নতুন Samsung Galaxy A04s ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চির বড় ডিসপ্লে, এইচডি প্লাস (HD+) রেজোলিউশন প্যানেল, ইউএসবি টাইপ-সি (USB-C) পোর্ট এবং ৩.৫ এমএমের (mm) অডিও জ্যাক। এ ছাড়াও Samsung কোম্পানির নতুন Samsung Galaxy A04s ফোনের ডাইমেনশন হল ১৬৪.৫×৭৬.৫×৯.১৮এমএম।

    মনে করা হচ্ছে, Samsung-এর নতুন Samsung Galaxy A04s ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেট আপ, ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। Samsung Galaxy A04s ফোনের তিনটি কোণায় দেওয়া হয়েছে পাতলা বেজেলস। এ ছাড়াও Samsung Galaxy A04s ফোনে রয়েছে বায়োমেট্রিক পাওয়ার বাটন, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Samsung Galaxy A04s ফোনে থাকতে পারে দু’টি সিম কার্ড এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট। থাকতে পারে Galaxy A03s ফোনের ফিচার। এক নজরে দেখে নিন Galaxy A03s ফোনের ফিচার।

    আরও পড়ুন - বাজ পড়লে নষ্ট হতে পারে টিভি-ফ্রিজ-মোবাইল! কী কী সতর্কতা নেবেন জানেন তো?

    আরও পড়ুন - Google App-এ পেতে পারেন এই ১১টি সুবিধা, আগে জানতেন ? দেখে নিন এক নজরে

    অ্যামাজনের সামার সেলে মাত্র ৯৯ টাকায় করা যাবে শপিং: 

    Galaxy A03s ফোনের ফিচার -

    Galaxy A03s ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। Galaxy A03s ফোনের ডিসপ্লে রেজোলিউশন হল ১৫৬০× ৭২০। Samsung কোম্পানির Galaxy A03s ফোনে রয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। Galaxy A03s ফোনে রয়েছে ৪জিবি র্যাপম। এছাড়াও Galaxy A03s ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। Galaxy A03s ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। একই সঙ্গে Galaxy A03s ফোনে রয়েছে ২ মেগাপিক্সেলের সেন্সর। এছাড়া Galaxy A03s ফোনে সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়াও Galaxy A03s ফোনে রয়েছে ৫,০০০এমএএইচ ব্যাটারি।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: SamSung, Samsung Galaxy

    পরবর্তী খবর