Home /News /technology /
Samsung Buy Now Pay Later: এখন কিনে নিন, টাকা পরে দেবেন! Samsung-এর কোন ফোনে মিলছে এই অফার

Samsung Buy Now Pay Later: এখন কিনে নিন, টাকা পরে দেবেন! Samsung-এর কোন ফোনে মিলছে এই অফার

Samsung Buy Now Pay Later: এই অফারের মাধ্যমে গ্রাহকেরা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ এবং ফোল্ডেবেল ফোন কিনতে পারবেন

  • Share this:

Samsung Buy Now Pay Later: স্যামসাং এই প্রথম নিয়ে এসেছে এমন আকর্ষণীয় অফার। স্যামসাং দিচ্ছে 'বাই নাও, পে লেটার' অপশন। এই অফারের মাধ্যমে গ্রাহকেরা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ এবং ফোল্ডেবেল ফোন এখন কিনতে পারবেন এবং পরে টাকা দিতে পারবেন। কিন্তু, স্যামসাং ফোনের এই অফার পাওয়া যাবে শুধুমাত্র আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে। এই ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকেরা ভারতের যে কোনও স্যামসাং রিটেল কাউন্টার থেকে এই সুবিধা পেয়ে যাবেন।

স্যামসাংয়ের এই বাই নাও পে লেটার অপশনের মাধ্যমে গ্রাহকেরা ফোনের মোট দামের ৬০ শতাংশ পরে দিতে পারবেন ১৮টি সহজ মাসিক কিস্তির মাধ্যমে। এছাড়া ফোনের মোট দামের বাকি ৪০ শতাংশ দিতে পারবেন ১৯তম কিস্তিতে। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা প্রায় ১,৫০,০০০ টাকার ক্রেডিট পেয়ে যাবে স্যামসাংয়ের এই বাই নাও পে লেটার, অপশনের মাধ্যমে। স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ এবং ফোল্ডেবেল ফোনের ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: ১৩টি নতুন মোবাইল প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম! দেখুন অসাধারণ এই অফার

এছাড়াও নতুন পারচেস অপশনের মাধ্যমে ইউজাররা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোন কিনতে পারবেন জিরো ডাউন পেমেন্টের মাধ্যমে। এই ক্ষেত্রে ফোনের দামের ১ শতাংশ মিনিমাম প্রসেসিং চার্জ বাবদ কাটা হবে। Samsung Galaxy S22 সিরিজ, Samsung Galaxy Z Fold 3, Samsung Galaxy Z Flip 3 ফোনের ক্ষেত্রে গ্রাহকেরা এই সুবিধা পেয়ে যাবে।

স্যামসংয়ের বাই নাও পে লেটার অপশনের মাধ্যমে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে গ্রাহকেরা Samsung Galaxy S22 Ultra 5G ফোন ক্রয় করলে Samsung Galaxy Watch 4 পেয়ে যাবেন ২,৯৯৯ টাকায়। Samsung Galaxy S22+ 5G এবং Samsung Galaxy S22 5G ফোন ক্রয় করলে Samsung Galaxy Buds 2 পেয়ে যাবেন ২,৯৯৯ টাকায়। Samsung Galaxy S22 সিরিজের ফোনের দাম শুরু হচ্ছে ৭২,৯৯৯ টাকা থেকে। Samsung Galaxy S22 ফোনের দাম শুরু হচ্ছে ১,০৯,৯৯৯ টাকা থেকে। Samsung Folable-এর দাম শুরু হচ্ছে ৮৪,৯৯৯ টাকা থেকে। Samsung Galaxy Z Fold 3-এর দাম শুরু হচ্ছে ১,৪৯,৯৯৯ টাকা থেকে।

আরও পড়ুন: মাইক্রোসফট ওয়ার্ডের এই ৫ ট্রিক আসান করে দেবে লেখালিখি

Samsung অগাস্ট মাসের ১০ তারিখে লঞ্চ করতে চলেছে নেক্সট জেনারেশন ফোল্ডেবেল ফোন। গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হবে সেই ফোন। Samsung Galaxy Z Fold 4, Samsung Galaxy Z Flip 4 লঞ্চ করা হতে চলেছে সেই ইভেন্টে যাতে ব্যবহার করা হয়েছে নানা উন্নত ও আধুনিক ফিচার।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: SamSung

পরবর্তী খবর