হোম /খবর /মোবাইল /
বিশ্বকাপ দেখতে গিয়ে নেট শেষ? সস্তার এই প্ল্যানগুলিতে প্রচুর ডেটা দিচ্ছে Jio

বিশ্বকাপ দেখতে গিয়ে নেট শেষ? সস্তার এই প্ল্যানগুলিতে প্রচুর ডেটা দিচ্ছে Jio

Reliance Jio: জিও সিনেমা অ্যাপে দেখা যাচ্ছে ফুটবল বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং। এই সময়ে অনেকেই চান কম খরচের ডেটা প্ল্যানগুলো সম্পর্কে জেনে রাখতে।

  • Share this:

#কলকাতা: চলছে বিশ্বকাপ ফুটবল। জিও সিনেমা অ্যাপে দেখা যাচ্ছে ফুটবল বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং। এই সময়ে অনেকেই চান কম খরচের ডেটা প্ল্যানগুলো সম্পর্কে জেনে রাখতে। কারণ, খেলা দেখার সময়ে ডেটা শেষ হয়ে গেলে ফের নতুন করে রিচার্জ করতে হয়। জেনে নিন, ২০০ টাকার নীচে জিও-র কিছু দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে। গ্রাহকরা মাই জিও অ্যাপে এই প্ল্যানগুলি সম্পর্কে জানতে পারবেন।

Jio-এর ১১৯ টাকার রিচার্জ প্ল্যানে বৈধতা ১৪ দিনের। এতে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হয়েছে। এই প্ল্যানে গ্রাহকদের ১৪ দিনের জন্য ১.৫ জিবি করে ডেটা দেওয়া হয়। সেই সঙ্গে জিও সিকিউরিটি, জিও ক্লাউড এবং জিও সিনেমার মতো অন্যান্য জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়।

Jio-এর ১৪৯ টাকার প্ল্যানের বৈধতা ২০ দিনের। এতে দৈনিক ১ জিবি করে ডেটা মেলে। এর পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস-এর সুবিধা দেওয়া হয়। এর পাশাপাশি এই প্ল্যানে জিও সিকিউরিটি, জিও ক্লাউড এবং জিও সিনেমার মতো অন্যান্য জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেওয়া হয়।

আরও পড়ুন, WhatsApp-এ ভোট! নতুন পোল ফিচার কীভাবে ব্যবহার করবেন জেনে নিন

Jio-এর ১৭৯ টাকার প্ল্যানের বৈধতা ২৪ দিনের। এতে গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এই প্ল্যানে আপনি ২৪ দিনের জন্য ১ জিবি করে ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানেও গ্রাহকরা পাবেন জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি, জিও ক্লাউড মতো অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন।

আরও পড়ুন, গাড়ি কিনতে চান? বাজেট কম? ২ লাখ থেকেই পেয়ে যাবেন এই সব গাড়ি! জানুন

ফলে দেখা যাচ্ছে ২০০ থেকে ১০০ টাকা মধ্যে গ্রাহকরা এই ৩টি রিচার্জ প্ল্যানেই জিও সিনেমার সুবিধা পাবেন। এই জিও সিনেমা অ্যাপেই আপনি আবার বিশ্বকাপের খেলা দেখতে পারবেন।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Reliance Jio