Home /News /technology /
Redmi K50S Pro Leaked: ১০৮ এমপি ক্যামেরা এখন অতীত, Xiaomi নিয়ে আসতে চলেছে ২০০ এমপি ক্যামেরা!

Redmi K50S Pro Leaked: ১০৮ এমপি ক্যামেরা এখন অতীত, Xiaomi নিয়ে আসতে চলেছে ২০০ এমপি ক্যামেরা!

Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে চলেছে ২০০ মেগাপিক্সেলের সেন্সর।

  • Share this:

    Redmi K50S Pro: Xiaomi ২০২০ সালে নিয়ে এসেছিল ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত ফোন। জানা গিয়েছে যে এবার Xiaomi নিয়ে আসতে চলেছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত ফোন। Xiaomi এমন ফোন বাজারে লঞ্চ করতে চলেছে যাতে ব্যবহার করা হতে চলেছে ২০০ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। Xiaomi এই ফোন নিয়ে আসতে পারে Redmi ব্র্যান্ডের অধীনে। রিপোর্ট অনুযায়ী সেই ফোনটি হল Redmi K50S Pro।

    টিপস্টার যোগেশ ব্রার জানিয়েছেন যে, Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে চলেছে ২০০ মেগাপিক্সেলের সেন্সর। যা মেইন ক্যামেরা হিসাবে ব্যবহার করা হবে। ২০০ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ক্যামেরা ব্যবহার করার ফলে কম আলোতেও এই ফোনে ভালো ছবি তোলা সম্ভব হবে। এর ফলে খুব কম আলোতেও ইউজাররা এই ফোনের মাধ্যমে হাই কোয়ালিটির ছবি তুলতে সক্ষম হবেন। এছাড়াও Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে চলেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন চিপ ১। সুতরাং ক্যামেরার সঙ্গে সঙ্গে Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে চলেছে উন্নতমানের ডিভাইসও।

    আরও পড়ুন: মাইক্রোসফট ওয়ার্ডের এই ৫ ট্রিক আসান করে দেবে লেখালিখি

    Redmi K50S Pro ফোনের ক্যামেরা -

    Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। এছাড়াও Redmi K50S Pro ফোনে মেইন ক্যামেরা হিসাবে ব্যবহার করা হবে ২০০ মেগাপিক্সেলের সেন্সর এবং নতুন স্ন্যাপড্রাগন চিপ।

    আরও পড়ুন: ১৩টি নতুন মোবাইল প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম! দেখুন অসাধারণ এই অফার

    Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ১২০ এইচজেড রিফ্রেশ রেট। এছাড়াও Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে এমআইইউআই বেসড অ্যান্ড্রয়েড ১২। Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ১২ জিবির র‍্যাম এবং ২৫৬ জিবির স্টোরেজ। Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ৫০০০ এমএএইচের ব্যাটারি। Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ১২০ ডবলু ফাস্ট চার্জ। এছাড়াও Redmi K50S Pro ফোনে ব্যবহার করা হতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। জানা গিয়েছে যে Redmi K50S Pro ফোন গ্লোবালি Xiaomi 12T Pro নামে লঞ্চ করা হতে পারে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Tech news, Xiaomi

    পরবর্তী খবর