Home /News /technology /
আজ ভারতে লঞ্চ হচ্ছে Realme Narzo 50 5G সিরিজের ২টি ফোন এবং Techlife স্মার্টওয়াচ

আজ ভারতে লঞ্চ হচ্ছে Realme Narzo 50 5G সিরিজের ২টি ফোন এবং Techlife স্মার্টওয়াচ

১৮ মে দুপুর সাড়ে বারো টা থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনের উপর থেকে পর্দা সরানো হবে।

  • Share this:

    Realme Narzo 50 5G launch: আজ ১৮ মে, ভারতে লঞ্চ হতে চলেছে Realme Narzo 50 5G স্মার্টফোন এবং Techlife Watch SZ100 Realme। সাড়ে ১২ টা থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনের উপর থেকে পর্দা সরানো হবে। Narzo সিরিজে ২টি স্মার্টফোন থাকবে - Narzo 50 5G আর Narzo 50 5G Pro। কোম্পানি জানিয়ে দিয়েছে যে এই ফোনটি গেমারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। ফোনে থাকবে ৬এনএম বেসড পাওয়ারফুল মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। যদিও এতা যানা যায়নি যে দুটি ফোনের মধ্যে কোনটিতে এই প্রসেসরটি থাকবে। ইতিমধ্যেই ফোনটির গুরুত্বপূর্ণ কিছু ফিচার সম্পর্কে জানা গেছে।

    Relame Narzo 50 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন - Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্ক্রিন, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ চিপসেট। Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে ১২৮জিবি স্টোরেজ, ৪জিবি এবং ৬জিবি র‍্যাম অপশন। রিয়েলমি নারজো ৫০ ৫জি সম্ভবত রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে এবং এতে ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও পাওয়া যাবে। ছবি তোলার জন্য থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সেন্সর। রিয়েলমি নারজো ৫০ ৫জি দুটি কালার ভ্যারিয়েন্টের মধ্যে বেছে নেওয়া যাবে – হাইপার ব্ল্যাক ও হাইপার ব্লু। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে দেওয়া হতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

    আরও পড়ুন - শেষ হয়ে যাচ্ছে দেখতে না দেখতেই? জেনে নিন ইন্টারনেট ডেটা বাঁচানোর উপায়

    আরও পড়ুন - Android ইউজাররা ভাল ড্রাইভার, তবে iPhone ইউজাররা বড্ড আবেগপ্রবণ! ফোন দেখে এ কী বলছে সমীক্ষা

    Relame Narzo 50 Pro 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন - অন্যদিকে Narzo 50 Pro 5G ফোনে থাকতে পারে ৬.৪ ইঞ্চির স্ক্রিন, এর ডাইমেনসিটি ৯২০ SoC। Narzo 50 Pro 5G ফোনে রয়েছে ১২৮জিবি স্টোরেজ, ৮জিবি এবং ৬জিবি র্যারমের অপশন। থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং দু’টি ২ মেগাপিক্সেলের সেন্সর। পাওয়ারের জন্য এই রিয়েলমি ফোনে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি থাকতে হতে পারে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এই ফোনের ব্যাক প্যানেলের ওপরের অংশে ম্যাট ফিনিশ আর বাকি অংশে তির্যক লাইন দেখতে পাওয়া যাবে।

    Realme Techlife Watch SZ100-এ থাকতে পারে ১.৬৯ ইঞ্চির স্ক্রিন। এই ঘড়ি একবার চার্জ দিলে টানা ১২ দিন পর্যন্ত চলবে বলে সংস্থার দাবি। এই ঘড়িটির বিশেষত্ব হল, এটি দেহের তাপমাত্রা মাপতে পারবে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Realme

    পরবর্তী খবর