Home /News /technology /
নজরকাড়া ফিচার-সহ ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Realme C31, এক নজরে দেখে নিন সমস্ত খুঁটিনাটি

নজরকাড়া ফিচার-সহ ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Realme C31, এক নজরে দেখে নিন সমস্ত খুঁটিনাটি

Realme C31 India launch: ৩১ মার্চ ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে Realme C31 ফোন লঞ্চ হবে ভারতে

  • Share this:

    Realme C31 India launch: ভারতে লঞ্চ করা হতে চলেছে Realme-এর নতুন স্মার্টফোন Realme C31। জানা গিয়েছে, ৩১ মার্চ ভারতে লঞ্চ করা হবে Realme C31 স্মার্টফোন। Realme তাদের নতুন স্মার্টফোন Realme C31 সম্পর্কে জানিয়েছে যে, এটি হল নতুন প্রজন্মের বিনোদন। ৩১ মার্চ ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে Realme C31 ফোন লঞ্চ হবে ভারতে। এই ফোন ছাড়াও আগামী ৭ এপ্রিল ভারতে আর একটি ফোন লঞ্চ করবে Realme কোম্পানি। সে দিন লঞ্চ করা হবে Realme GT2 Pro ফোন। ৭ এপ্রিল দুপুর ১২টা ৩০মিনিটেই এই ফোন লঞ্চ হবে ভারতে।

    Realme C31 ফোন ইতিমধ্যেই ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছে। ইন্দোনেশিয়াতে Realme C31 ফোনের ৩ জিবি (GB) র্যা ম (RAM) ও ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৮,৫০০ টাকা। আর ৪ জিবি র্যা1ম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৯,৬০০ টাকা। গাঢ় সবুজ এবং হালকা রুপোলি— এই দুই রঙে ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছে Realme C31 ফোন। মনে করা হচ্ছে, ভারতেও একই স্টোরেজ, কনফিগারেশন এবং রঙের অপশনে পাওয়া যাবে Realme C31 ফোন।

    আরও পড়ুন - এসির খোঁজ করছেন ? এক নজরে দেখে নিন ভারতের সেরা ৮টি এয়ার কন্ডিশনারের তালিকা

    আরও পড়ুন - বিনা খরচে বাড়িতে ইন্টারনেটের স্পিড বাড়াতে চান ? দেখে নিন সহজ উপায়

    Realme C31 ফোনে রয়েছে একটি Unisoc T612 প্রসেসর। এ ছাড়াও তার সঙ্গে যুক্ত রয়েছে সর্বোচ্চ ৪ জিবি পর্যন্ত র্যাজম। আর রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে এবং ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ট্রিপল রেয়ার ক্যামেরা সেনসর। ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসরও রয়েছে ফোনের ডিসপ্লেতে। এ ছাড়াও রিয়েলমি সি৩১ ফোনে ৫০০০ এমএএইচ (mAh) ব্যাটারি রয়েছে। অ্যানড্রয়েড ১১- র সাহায্যে পরিচালিত হবে এই ফোন। ইন্দোনেশিয়াতে দু’টো স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে Realme C31 ফোন।

    অন্য দিকে চলতি বছর জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল Realme GT2 Pro ফোন। এ বার সেটি ভারতে লঞ্চ করা হতে চলেছে। ৭ এপ্রিল ভারতে লঞ্চ হবে Realme GT2 Pro ফোন। এই ফোনের চিনা ভ্যারিয়েন্টে রয়েছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ১। অনুমান ভারতে লঞ্চ হতে চলা মডেলেও এই একই প্রসেসর থাকবে। শোনা যাচ্ছে ভারতে পেপার গ্রিন, পেপার হোয়াইট এবং স্টিল ব্ল্যাক, এই তিন রঙের অপশনে লঞ্চ হতে পারে Realme GT2 Pro ফোন। তবে Realme কোম্পানি এখনও জানায়নি যে তাদের আসন্ন এই ফোনের দাম ভারতে কত হতে পারে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Realme

    পরবর্তী খবর