Home /News /technology /
Snapdragon 7 Gen 1 প্রসেসর-সহ লঞ্চ হল Oppo Reno 8 সিরিজ, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

Snapdragon 7 Gen 1 প্রসেসর-সহ লঞ্চ হল Oppo Reno 8 সিরিজ, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

Oppo Reno 8 Pro হল বিশ্বের প্রথম Snapdragon 7 Gen 1 প্রসেসর চালিত স্মার্টফোন

  • Share this:

    Oppo Reno 8 Series : স্মার্টফোন উৎপাদক সংস্থা Oppo সম্প্রতি লঞ্চ করেছে তাদের নতুন Oppo Reno 8 সিরিজের স্মার্ট ফোন। এর মধ্যে রয়েছে Oppo Reno 8, Oppo Reno 8 Pro এবং Reno 8 Pro Plus। Oppo-র নতুন Reno 8 Pro স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকমের লেটেস্ট Snapdragon 7 Gen 1 চিপসেট।

    OPPO RENO 8 সিরিজের দাম - চিনে Oppo Reno 8-এর দাম শুরু হচ্ছে ২,৪৯৯ CNY (ভারতীয় মুদ্রায় প্রায় ২৯,১০০ টাকা)। এই দামে পাওয়া যাবে 8GB RAM ও 128GB স্টোরেজ ফোন, অন্য দিকে 8GB RAM ও 256GB স্টোরেজ-সহ Oppo Reno 8 ফোনের দাম ২,৬৯৯ CNY (ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৪২৮ টাকা)।

    Oppo Reno 8 Pro-এর দাম শুরু হচ্ছে ২,৯৯৯ CNY থেকে। এই দামে পাওয়া যাবে 8GB RAM ও 128GB স্টোরেজ। অন্যদিকে ৩,১৯৯ CNY (ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭,২০০ টাকা)-য় পাওয়া যাবে 8GB RAM ও 256GB স্টোরেজ ভেরিয়েন্টের ফোন। 12GB RAM ও 256GB স্টোরেজ ফোনের দাম পড়বে প্রায় ৩,৪৯৯ CNY (বা ৪০,৭০০ টাকা)।

    আরও পড়ুন - iPhone-এর ব্যাটারি নিঃশেষিত হচ্ছে দ্রুত? আপনার হাতেই রয়েছে সহজ উপায়

    Oppo Reno 8 Pro+ এর দাম শুরু হচ্ছে ৩,৬৯৯ CNY (ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩,০০০ টাকা), এতে পাওয়া যাবে 8GB RAM ও 256GB স্টোরেজ। অন্যদিকে ৩,৯৯৯ CNY (ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬,৬০০ টাকা)-য় পাওয়া যাবে 12GB RAM ও 256GB স্টোরেজ ভেরিয়েন্ট।

    OPPO RENO 8 SERIES স্পেসিফিকেশন - Oppo Reno 8 স্মার্টফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি full-HD+ AMOLED ডিসপ্লে, সঙ্গে ৯০Hz রিফ্রেশ রেট। এি স্মার্টফোনটিতে রয়েছে MediaTek Dimensity 1300 চিপসেট, সঙ্গে রয়েছে 12GB RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা। দু’টি ২ মেগাপিক্সেলের সেন্সর। সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

    আরও পড়ুন - WhatsApp Pay-তে এবার থেকে নতুন নিয়ম চালু! আর টাকা জালিয়াতির ভয় থাকবে না!

    Oppo Reno 8 Pro ফোনের ডিসপ্লে-তে রয়েছে ৬.৬২ ইঞ্চি full-HD+ AMOLED এবং ১২০Hz রিফ্রেশ রেট। এতে রয়েছে Qualcomm Snapdragon 7 Gen 1 চিপসেট, 12GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ। The Oppo Reno 8 Pro-তে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি শুটার এবং রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড (ultra-wide) অ্যাঙ্গল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার (macro shooter)। সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

    Oppo Reno 8 Pro+ ফোনের ডিসপ্লে বড়— ৬.৭ ইঞ্চি OLED-র সঙ্গে রয়েছে full-HD+ রেজোলিউশন এবং ১২০Hz রিফ্রেশ রেট। MediaTek’s Dimensity 8100 চিপসেট চালিত এই ফোনে রয়েছে 12GB RAM এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OPPO, Oppo Reno, Snapdragon

    পরবর্তী খবর