Home /News /technology /
Oppo Reno 8 Pro 5G Review: Oppo Reno 8 Pro কেনার প্ল্যান আছে? আগে সব তথ্য জেনে নিন

Oppo Reno 8 Pro 5G Review: Oppo Reno 8 Pro কেনার প্ল্যান আছে? আগে সব তথ্য জেনে নিন

Oppo Reno 8 Pro 5G ফোনের দাম শুরু হচ্ছে ৪৫,৯৯৯ টাকা থেকে

  • Share this:

Oppo Reno 8 Pro 5G ফোনের দাম শুরু হচ্ছে ৪৫,৯৯৯ টাকা থেকে। এটি এখন পাওয়া যাচ্ছে একটি ভ্যারিয়েন্টেই। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোন পাওয়া যাচ্ছে দু'টি কালারে। এর মধ্যে একটি হল গ্লেজড গ্রিন এবং আরেকটি হল গ্লেজড ব্ল্যাক। এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের ফিচার।

Oppo Reno 8 Pro 5G ফোনের ডিজাইন ও ডিসপ্লে -

Oppo Reno 8 Pro 5G ফোন হল মিড রেঞ্জ সেগমেন্ট ফোন। Oppo Reno 8 Pro 5G ফোনে রয়েছে গ্লাস ব্যাক কভার এবং ক্যামেরা বাম্প। Oppo Reno 8 Pro 5G ফোন হল ১৮৩ গ্রামের এবং ৭.৩৪ এমএম পাতলা। Oppo Reno 8 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। Oppo Reno 8 Pro 5G ফোনে রয়েছে স্লিম বেজেলস এবং ১২০ এইচজেড রিফ্রেশ রেট। এর ফলে Oppo Reno 8 Pro 5G ফোনের ডিসপ্লে হল স্মুথ এবং ফ্ললেস। Oppo Reno 8 Pro 5G ফোনে বিভিন্ন ধরনের ভিডিও দেখতে কোনও অসুবিধা হবে না। একই সঙ্গে এই ফোনে গেম খেলতেও ইউজারদের কোনও অসুবিধা হবে না।

আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

Oppo Reno 8 Pro 5G ফোনের ফিচার -

Oppo Reno 8 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স ৫জি এসওসি। Oppo Reno 8 Pro 5G ফোনে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১২ এর কালারওএস ১২.১ এর এক্সপেরিয়েন্স।

Oppo Reno 8 Pro 5G ফোনের ক্যামেরার ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে Oppo এর ম্যারিসিলিকন এক্স ইমেজিং এনপিইউ এবং ডুয়াল সোনি ক্যামেরা। Oppo Reno 8 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে ফ্ল্যাগশিপ সেনসর (আইএমএক্স৭৬৬ এবং আইএমএক্স৭০৯)।

আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

Oppo Reno 8 Pro 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম। Oppo Reno 8 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। এছাড়াও Oppo Reno 8 Pro 5G ফোনের সামনে সেলফি তোলার জন্য ব্যবহার করা হয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা যা সোনির আইএমএক্স৭০৯ আরজিবিডবলু সেনসর যুক্ত।

Oppo Reno 8 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। Oppo Reno 8 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৮০ ডবলু সুপারভুক চার্জার। এর ফলে এই ফোনে ১১ মিনিটে চার্জ হয়ে যাবে ৫০ শতাংশ।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Mobile reviews, OPPO, Tech news

পরবর্তী খবর