Home /News /technology /
লঞ্চের আগেই ফাঁস Oppo Reno 7Z ছবি, জেনে চাকেমন পারে ক্যামেরা ও ফিচার্স

লঞ্চের আগেই ফাঁস Oppo Reno 7Z ছবি, জেনে চাকেমন পারে ক্যামেরা ও ফিচার্স

Oppo Reno 7Z leaked (Image: @TheLeaks3)

Oppo Reno 7Z leaked (Image: @TheLeaks3)

Oppo Reno 7Z looks like Reno 7 Pro | Oppo Reno 7Z-এর রিয়ার ক্যামেরায় তিনটি ক্যামেরা থাকছে ঠিক Reno 7 pro-এর মতো।

  • Share this:

    Oppo Reno 7Z : এ বার খানিক সস্তায় হাতে আসতে পারে স্টানিং লুকের অপো (Oppo) মোবাইল। অন্তত তেমনই ইঙ্গিত মিলেছে সংস্থার ফাঁস (Oppo Reno 7Z 5G leaked) হওয়া নতুন মোবাইলের ছবি থেকে।

    এই মুহূর্তে ভারতীয় বাজারে সব থেকে ফ্যান্সি মোবাইল যদি কিছু থেকে থাকে তা অবশ্যই অপো রেনো ৭ (Oppo Reno 7) এবং রেনো ৭ প্রো (Oppo Reno 7 Pro)। ৪০,০০০ টাকার থেকেও কম দামে পাওয়া যেতে পারে এই ধরনের স্টাইলিশ মডেল। অন্তত তেমনই মনে করা হচ্ছে। সংস্থা এ বিষয়ে কাজ চালাচ্ছে বলে জানা গিয়েছে। সম্ভবত রেনোর নতুন মডেলের নাম হবে রেনো ৭ জেড (Oppo Reno 7Z)।

    সম্প্রতি কম দামি মোবাইলটির একটি ছবি ফাঁস  (Oppo Reno 7Z 5G leaked) হয়ে গিয়েছে সংস্থার তরফে। আর তার পরেই শুরু হয়েছে কানাঘুষো। কম দামে ক্রেতার হাতে দামি স্টাইলিশ মোবাইলের মডেল তুলে দেওয়াই এদের লক্ষ্য!

    আরও পড়ুন - ব্যাঙ্ক থেকে হঠাৎ গায়েব টাকা! কোন কোন কৌশলে হতে পারে প্রতারণা, সতর্ক থাকবেন কীভাবে ?

    এই মুহূর্তে রেনো ৭ জেডের (Oppo Reno 7Z) প্রতিপক্ষ হিসাবে বাজারে আসতে চলেছে রেডমি-র নোট ১১ প্রো (Redme Note11 pro) এবং স্যামসাং গ্যালাক্সি এ ৫৩ (Samsung Galaxy A53)। এ সবই 5G ফোন।

    কেমন হতে পারে Reno 7 Z?

    সম্ভবত রেনোর নতুন মোবাইলটির মডেল হবে বেশি দামি রেনো ৭ প্রো-এর মতো। Reno 7Z-এ থাকছে একটি ট্রিপল ক্যামেরা। এজ-টু-এজ ডিসপ্লে। রিয়ার ক্যামেরায় তিনটি ক্যামেরা থাকছে ঠিক Reno 7 pro-এর মতো। প্লাস্টিক বডিতে কালো রঙেই পাওয়া যাবে এই ফোন। এর আগে জানা গিয়েছিল সফট গোল্ড এবং গ্র্যাডিয়েন্ট ব্লু—এই দু’টি রঙেও পাওয়া যাবে মোবাইলটি।

    আরও পড়ুন - বিশ্বের শক্তিশালী এই প্রসেসর-সহ সেরা স্মার্টফোনগুলি, দেখে নিন এক নজরে

    অপো রেনো ৭ জেড-এ থাকতে পারে Qualcomm স্ন্যাপড্রাগন ৪৮০+ চিপসেট। 5G কানেকশনের জন্য এটি ন্যূনতম প্রযুক্তি। থাকবে ৪৫০০mAh ব্যাটারি। তবে অ্যান্ড্রয়েডের পুরনো ভার্সনেই থাকছে মোবাইলটি।

    তবে এই ফোনটি (Oppo Reno 7Z) অপো ভারতে লঞ্চ করবে কি না সেটাই এখন দেখার। কারণ গত কয়েক বছর ধরে অপো তার স্ট্যান্ডার্ড এবং প্রো ভার্সন ফোনগুলিই ভারতে লঞ্চ করছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OPPO, Oppo Reno, Tech news

    পরবর্তী খবর