Home /News /technology /
দেশের বাজারে আসছে OnePlus Nord 3! তার আগে জানা গেল কিছু আকর্ষণীয় ফিচারের কথা

দেশের বাজারে আসছে OnePlus Nord 3! তার আগে জানা গেল কিছু আকর্ষণীয় ফিচারের কথা

মনে করা হচ্ছে এই বছরেই ভারতে লঞ্চ করা হতে পারে OnePlus কোম্পানির নতুন ফোন OnePlus Nord 3

  • Share this:

    OnePlus Nord 3: খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে চলেছে OnePlus Nord 3 ফোন। মনে করা হচ্ছে এই বছরেই ভারতে লঞ্চ করা হতে পারে OnePlus কোম্পানির নতুন ফোন OnePlus Nord 3। ভারতে ইতিমধ্যেই OnePlus লঞ্চ করেছে OnePlus Nord CE 2 5G এবং OnePlus Nord CE 2 Lite 5G ফোন। টিপস্টার এবং তাঁদের ছড়িয়ে দেওয়া রিপোর্ট অনুযায়ী ভারতে জুলাই মাসে লঞ্চ করা হতে পারে OnePlus Nord 3 ফোন। কিন্তু, কোম্পানির তরফে এখনও নির্দিষ্ট কোনও তারিখ জানানো হয়নি। টিপস্টার মুকুল শর্মা, যোগেশ ব্রারের রিপোর্ট অনুযায়ী OnePlus Nord 3 ফোনের কয়েকটি ফিচার সম্পর্কে জানা গিয়েছে। তবে জোর গুজব, একে OnePlus Nord Pro নামও দেওয়া হতে পারে।

    রিপোর্ট অনুযায়ী OnePlus কোম্পানি পরীক্ষা করছে নতুন একটি ডিভাইসের। সেই নতুন ডিভাইসের নাম এখনও না জানা গেলেও, জানা গিয়েছে যে OnePlus কোম্পানির নতুন ডিভাইসের কোড নেম হল মেইলি। রিপোর্ট অনুযায়ী এই নতুন ডিভাইস ব্যবহার করা হতে পারে Nord সিরিজের ফোনে। সুতরাং মনে করা হচ্ছে যে, OnePlus Nord 3 ফোনে ব্যবহার করা হতে পারে নতুন এই ডিভাইস। কিন্তু কোনও কিছুই এখনও কোম্পানির তরফে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। যেটুকু জানা যাচ্ছে, সেই নিরিখে এক নজরে দেখে নেওয়া যাক OnePlus Nord 3 ফোনের ফিচার।

    OnePlus Nord 3 ফোনের সম্ভাব্য ফিচার -

    OnePlus Nord 3 ফোনে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে। OnePlus Nord 3 ফোনে রয়েছে ৯০এইচজেড রিফ্রেশ রেট। OnePlus Nord 3 ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। OnePlus Nord 3 ফোনে রয়েছে ৪,৫০০এমএএইচ ব্যাটারি। এছাড়াও OnePlus Nord 3 ফোনে রয়েছে ৮০ডাবলু ফাস্ট চার্জ। OnePlus Nord 3 ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ এসওসি। OnePlus Nord 3 ফোন হল OnePlus কোম্পানির প্রথম ফোন যে ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক চিপসেট।

    আরও পড়ুন - আর কেউ খুঁজে পাবে না আপনার ফোন নম্বর, গ্রাহকদের জন্য নতুন নীতি Google-এর

    রিপোর্ট অনুযায়ী ভারতে OnePlus Nord 3 ফোন লঞ্চ হওয়ার আগে লঞ্চ করা হতে পারে OnePlus Nord 2T ফোন। রিপোর্ট অনুযায়ী OnePlus Nord 2T ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ এসওসি। OnePlus Nord 2T ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। OnePlus Nord 2T ফোনে রয়েছে ৯০এইচজেড রিফ্রেশ রেট। OnePlus Nord 2T ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ। OnePlus Nord 2T ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। OnePlus Nord 2T ফোনে রয়েছে ৮০ডাবলু ফাস্ট চার্জ। OnePlus Nord 2T ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OnePlus, OnePlus Nord

    পরবর্তী খবর