Home /News /technology /
আর মাত্র কয়েকটা দিন! শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে OnePlus Nord 2T; বলছে ফাঁস হওয়া তথ্য

আর মাত্র কয়েকটা দিন! শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে OnePlus Nord 2T; বলছে ফাঁস হওয়া তথ্য

OnePlus Nord 2T India Launch Date And Price Leaked: ফাঁস হওয়া তথ্য থেকে ভারতে এই ফোনের সম্ভাব্য দামও জানা গিয়েছে। দেশে এই স্মার্টফোন লঞ্চের বিষয়ে কিছু তথ্য জেনে নেওয়া যাক।

  • Share this:

    OnePlus Nord 2T Launch Date: ইতিমধ্যেই বিশ্ব বাজারে লঞ্চ করা হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২টি (OnePlus Nord 2T) স্মার্টফোন। তবে এই ফোন ভারতের বাজারে কবে লঞ্চ করা হবে, সেই বিষয়ে সংস্থার তরফে কিছু জানানো হয়নি। কিন্তু চলতি সপ্তাহে একটা নতুন তথ্য ফাঁস হয়েছে। আর সেই তথ্য বলছে, এই স্মার্টফোন ভারতে লঞ্চ হতে আর বেশি দেরি নেই। শুধু তা-ই নয়, ফাঁস হওয়া তথ্য থেকে ভারতে এই ফোনের সম্ভাব্য দামও জানা গিয়েছে। দেশে এই স্মার্টফোন লঞ্চের বিষয়ে কিছু তথ্য জেনে নেওয়া যাক।

    ভারতে OnePlus Nord 2T স্মার্টফোন লঞ্চের সম্ভাব্য দিন:

    ফাঁস হওয়া তথ্য বলছে, এই ফোন লঞ্চ হতে আর এক সপ্তাহও বাকি নেই। আগামী ২৭ জুন ভারতের বাজারে প্রকাশ পাবে ওয়ানপ্লাসের এই নয়া স্মার্টফোন। যদিও সংস্থার তরফ থেকে এই আপডেট ঘোষণা করা হয়নি। তাই এটা আদৌ সত্যি কি না, সেই বিষয়ে নিশ্চয়তা নেই। আর যদি এই খবর সত্যি হয়, তাহলে ওয়ানপ্লাসের তরফ থেকে খুব শীঘ্রই অফিসিয়াল আপডেট ঘোষণা করা হবে।

    আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

    নয়া এই স্মার্টফোনের সম্ভাব্য দাম:

    ফাঁস হওয়া তথ্য বলছে, ভারতীয় বাজারে নতুন এই নর্ড ফোনের দাম ৩০০০০-এর নিচেই রাখতে পারে ওয়ানপ্লাস সংস্থা। এছাড়াও তথ্য বলছে, Nord 2T-তে থাকবে ৮ জিবি এবং ১২ জিবি র্যানমের অপশন। এর বেস ভ্যারিয়েন্ট মূল্য হতে পারে ২৮৯৯৯ টাকা এবং এর উপরের স্তরের মডেলগুলির মূল্য ৩১৯৯৯ টাকা হওয়ার সম্ভাবনা রয়েছে।

    OnePlus Nord 2T-র স্পেসিফিকেশন:

    ওয়ানপ্লাসের এই নতুন স্মার্টফোনে থাকছে ৯০ হার্ৎজ রিফ্রেশ রেট-সহ ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। নতুন মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট (MediaTek Dimensity 1300 chipset) দ্বারা চালিত এই ফোনে ১২ জিবি র্যা ম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকছে। এছাড়াও থাকবে নয়া অক্সিজেন ওএস ১২.১ (Oxygen OS 12.1) সংস্করণ, যা অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের উপর তৈরি। ওয়ানপ্লাস জানিয়েছে যে, Nord 2T-তে আরও অ্যান্ড্রয়েড আপডেট আসবে এবং তিন বছরের সিকিউরিটি আপডেটও থাকবে।

    আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

    আর ক্যামেরায় থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ। এর মধ্যে রয়েছে ওআইএস-সহ একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আর এই ফোনের সামনের দিকে থাকবে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার। যার মাধ্যমে ভিডিও রেকর্ডিংও করা সম্ভব। আর নয়া এই ফোনে থাকবে ৪৫০০mAh ব্যাটারি ইউনিট, যা ৮০ ওয়াটের চার্জার দিয়ে চার্জ করা যাবে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OnePlus

    পরবর্তী খবর